দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত বান্দরবানে

বান্দরবানের রোয়াংছড়িতে দুর্বৃত্তের গুলিতে মং সাইনু নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের বাচিঅং পাড়ার বাসিন্দা।

শুক্রবার (১৭ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার নোয়াপতং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ক্যানাইজোপাড়ায় এ ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানান, আজ সকালে জামছড়ি এলাকা থেকে নিহত মং সাইনু ভাড়ায় মোটরসাইকেলে করে উপজেলার ক্যানাইজোপাড়ায় আসে। পরে ওই এলাকার রাস্তায় দাঁড়িয়ে অকথ্য ভাষায় অন্য কারো সঙ্গে ফোনে কথা কাটাকাটি করছিল। এ সময় হঠাৎ করে জলপাই পোশাক পরিহিত চার যুবক এসে মংসাইনুর হাত ধরে। পরে মংসাইনু হাত ঝেড়ে দৌঁড় দেয়। এ সময় তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে জলপাই পোশাক পরিহিত ব্যক্তিরা দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয় ।

এদিকে মংসাইনু ফোনে কথা কাটাকাটির সময় দুই পাড়ে কয়েকটি চায়ের দোকান খোলা ছিল। তাকে বহন করা মোটরসাইকেলটির চালক এবং তার পেছনে থাকা ভাড়ায় চালিত আরেকটি মোটরসাইকেলের চালকও চায়ের দোকানে চা খাচ্ছিল বলে জানিয়েছে স্থানীয় ও জনপ্রতিনিধিরা ।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির বলেন, সকালে রাস্তার উপরে ওই যুবককে গুলি হত্যা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। লাশ উদ্ধার করা হয়েছে। তবে কেন তাকে হত্যা করা হয়েছে এবং কারা তাকে হত্যা করছে সে বিষয়টি তদন্ত করছি ।

তবে তিনি পাহাড়ের কোন সংগঠনের সাথে জড়িত সেটা জানাতে পারেনি ওসি ।

রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং বলেন, ঘটনাস্থলে গিয়েছি। জলপাই পোশাক পরা চার যুবক এসে গুলি করে তাকে হত্যা করেছে বলে স্থানীয়রা আমাকে জানিয়েছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!