দুই মোটরসাইকেলসহ পাহাড়তলীতে ২ যুবক আটক

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানার ভেলুয়ার দীঘি এলাকায় দুই চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে ইঞ্জিনিয়ার কলোনি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. ইয়াসিন আরাফাত সাদ্দাম (২৭), তিনি পাহাড়তলী থানার ভেলুয়ার দীঘি পশ্চিম পাড়ের ইঞ্জিনিয়ার কলোনির মফজল আলীর পুত্র। মো. ফয়সাল (২৭), তিনি একই এলাকার আব্দুল হকের পুত্র।

পুলিশ বলছে, গ্রেপ্তারকৃত দুইজন প্রাথমিকভাবে মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। এদের মধ্যে একজনের বিরুদ্ধে বিভিন্ন সময় চুরি ও ছিনতায়ের একাধিক অভিযোগ ও মামলা রয়েছে।

পাহাড়তলী থানার ওসি (তদন্ত) হাসান ইমাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে চোর চক্রের দুই সদস্য ইয়াসিন আরাফাত ও ফয়সালকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে একজনের নামে চুরি ছিনতাইয়ের একাধিক ও অভিযোগ ও মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে মোটরসাইকেল চুরির সাথে জড়িত। তারা শহরের বিভিন্ন জায়গায় পার্কিং করা মোটরসাইকেলগুলো কয়েক সেকেন্ডেই চুরি করে নিয়ে যেতে পারতো।

ওসি আরো বলেন, ওই দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

এএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!