দুই মেয়েকে খুন করে আত্মহত্যার চেষ্টা বাবার

নানার বাড়িতে দুই মেয়েকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করার পর এক পাষণ্ড বাবা নিজেও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে খবর পাওয়া গেছে।

বুধবার (১ জুলাই) ভোর রাতে চট্টগ্রামে পটিয়ার কাশিয়াইশ ইউনিয়নে ভান্ডারগাঁও এলাকায় প্রভাত বড়ুয়া বাড়ির পাশে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত দুই মেয়ে হলো- টুকু বড়ুয়া (১৪) ও ছোট মেয়ে নিশু বড়ুয়া (১০)। তারা কাশিয়াইশ সরকারি প্রথমিক বিদ্যালয়ের ৮ম ও ৪র্থ শ্রেণির ছাত্রী। তাদের পিতার নাম মোখেন্দু বড়ুয়া।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, দুটি খুনের ঘটনা ঘটেছে শুনে আমি ফোর্স নিয়ে বর্তমানে ঘটনাস্থলে আছি। দুই মেয়ে বাবা মুখেন্দু বড়ুয়ার শ্বাশুরবাড়ির লোকজনের সাথে কথা বলে জানা গেছে- তিনি একটি জাহাজে চাকরি করতেন। লকডাউনের সময় তার চাকরি চলে যায়। চার বছর আগে তার স্ত্রী মারা যাওয়ায় পর হতে মেয়ে দুটি তার শ্বশুর বাড়িতে থাকতেন। তবে সে এখনও অজ্ঞান অবস্থায় আছে। মেয়ে দুটির লাশ ও তাকে থানায় নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে। এরপর আসল ঘটনা উদঘাটন করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

এদিকে, কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইউসূফ জানান, মোখেন্দু বড়ুয়া জাহাজে চাকরি করতেন। ৪ বছর আগে তার স্ত্রী মারা যাওয়ার পর থেকে দুই মেয়ে নানা বাড়িতে থাকতো। করোনা পরিস্থিতিতে ২ মাস আগে তিনিও শ্বশুর বাড়িতে থাকতো। আজ ভোর রাতে কি কারণে তিনি দুই মেয়েকে হত্যা করে নিজেও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তা এখনও জানা যায়নি। ভোরে আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। পুলিশকে খবর দিয়েছি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!