দুই নম্বরি চা-পাতার কারখানা কাপ্তাই রাস্তার মাথায়

চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান পরিচালনা করে আবুল খায়ের কোম্পানির সিলন চা-পাতার মোড়ক ও ট্রেডমার্ক নকল করে সেভরন নাম দিয়ে সিলিং মেশিনের মাধ্যমে নিম্নমানের চা পাতা প্যাকেটজাত করার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

অভিযানটি চালানো হয় সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৩টা ৪৫ মিনিটে। ওই সময় একটি সিলিং মেশিন, ৩টি প্যাকেজিং রোল, ১০৩টি চাপাতা ভর্তি প্যাকেট ও ১০০টি খালি প্যাকেট উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত তিনজন হলেন মো. সহিদুল ইসলাম (৩২), মো. রবিউল হোসেন (২৮) এবং ইমাম হোসেন প্রকাশ সাজ্জাদ (২৫)। বিষয়টি নিশ্চিত করেন মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জনাব মো. আজিজ আহমেদ।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান পরিচালনা করে আবুল খায়ের কোম্পানির সিলন চা-পাতার মোড়ক ও ট্রেডমার্ক নকল করে সেভরন নাম দিয়ে সিলিং মেশিনের মাধ্যমে নিম্নমানের চাপাতা প্যাকেটজাত করাকালে ঘটনাস্থল থেকে একটি সিলিং মেশিন, তিনটি প্যাকেজিং রোল, ১০৩টি চাপাতা ভর্তি প্যাকেট ও ১০০টি খালি প্যাকেটসহ তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে নকল চা পাতা বাজারজাত করে আসছিলো বলে জানা যায়। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু হচ্ছে।

এনজে/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!