দুই কাউন্সিলরসহ কক্সবাজারে ৫৯ জনের করোনা পজিটিভ

ঢাকা-নারায়ণগঞ্জের পর পর্যটননগরী কক্সবাজারে যেন শক্ত অবস্থান তৈরি করছে করোনা ভাইরাস। ফলে লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। এ রোগে আক্রান্ত হয়ে অনেকে মারাও যাচ্ছেন।

সর্বশেষ বৃহস্পতিবার (২৮ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে নতুন করে শনাক্ত হয়েছে ৭৬ জন করোনা রোগী। এর মধ্যে কক্সবাজার জেলায় ৫৯ জন এবং আর অন্যান্য জেলার ১৭ জন। তবে নতুন করে শনাক্ত হওয়াদের মধ্যে দুইজন কাউন্সিলরও রয়েছেন। তারা হলেন- কক্সবাজার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুল রহমান ও ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন সেতু।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ অনুপম বড়ুয়া। তিনি বলেন, বৃহস্পতিবার কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মোট ২৫৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে নতুন ৭৬ জন ও পুরাতন ৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আর ১৭১ জনের রিপোর্টে নেগেটিভ এসেছে।

নতুন শনাক্ত হওয়াদের মধ্যে কক্সবাজার সদর উপজেলায় ৩১ জন, চকরিয়া উপজেলায় ৯ জন, উখিয়া উপজেলায় ৬ জন, টেকনাফ উপজেলায় ১ জন ও রামু উপজেলায় ১২ জন রয়েছে। এছাড়া বান্দরবান জেলায় ২ জন, লামা উপজেলায় ১ জন, নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১ জন, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ৫ জন ও লোহাগাড়া উপজেলার ৮ জন রোগী করোনা পজিটিভ পাওয়া গেছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!