দক্ষিণ পতেঙ্গা দিয়ে চট্টগ্রামে আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলন শুরু

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড কমিটিগুলোর সম্মেলন শুরু হল দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের মধ্য দিয়ে।

মঙ্গলবার (২৮ জুন) পতেঙ্গার বাটার ফ্লাই পার্কে দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

দক্ষিণ পতেঙ্গা দিয়ে চট্টগ্রামে আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলন শুরু 1

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত মাহবুব উল আলম হানিফ।

সম্মেলন উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সম্মেলনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর ছালেহ আহমদ নতুন কমিটির সভাপতি এবং নুরুল আলমকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

সম্মেলনে মাহবুব উল আলম হানিফ বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে ওয়ার্ড কমিটিগুলোর সম্মেলন শুরু হয়েছে। নানামুখী প্রতিবন্ধকতা ও ষড়যন্ত্র মোকাবিলায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সবসময় নেতৃত্ব দিয়ে এসেছে। এই ধারাবাহিকতা অবশ্যই রক্ষা করতে হবে। জনগণের কাছে সরকারের সফলতা উন্নয়ন অগ্রগতির গল্প বলতে হবে।

সম্মেলনের উদ্বোধক চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ঈর্ষান্বিত একটি মহল— যাদের জন্ম ক্যান্টনমেন্টে এবং পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করে অতীতে জনগণকে জিম্মি করে লুটপাটের রাজত্ব কায়েম করেছে, তারাই সরকারবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কেন্দ্রের নির্দেশনা ও পরামর্শ অনুযায়ী সংগঠনের স্তর ও কাঠামোকে বিনির্মাণ করে চলেছে। আমরা সাংগঠনিক সুদৃঢ় ঐক্য ও শৃঙ্খলাকে যথাযথ অনুসরণ করে চলেছি। এক্ষেত্রে কখনও বাত্যয় ঘটতে দেওয়া হয়নি।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছালেহ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আলমের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান বুলু, পতেঙ্গা থানা আওয়ামী লীগের আবদুল হালিম ও এমএম ইসলাম প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!