দক্ষিণ জেলা বিএনপির নেতৃত্ব পাবেন ত্যাগী ও যোগ্য নেতারা

কোন প্রকার ব্যক্তিগত পছন্দ ও অপছন্দকে প্রশ্রয় না দিয়ে দলের তৃণমূলের ত্যাগী, পরিক্ষীত, দক্ষ ও যোগ্য নেতাদের নিয়ে কেন্দ্রের বেধে দেওয়া সময়ের মধ্যে দক্ষিণ জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে বলে জানালেন দক্ষিণ জেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক আবু সুফিয়ান।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে দক্ষিণ জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির পক্ষ থেকে চট্টগ্রামে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আবু সুফিয়ান এসব কথা বলেন।

বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ড নিয়ে তিনি বলেন, ‘শিক্ষা প্রতিষ্ঠানে সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগ মধ্যযুগীয় বর্বরতাকে হার মানিয়ে আওয়ামী যুগীয় বর্বরতা চালাচ্ছে। সাম্প্রতিক সময়ের ঘটনাগুলো প্রমাণ করে আওয়ামী লীগ রাজনৈতিক চরিত্র হারিয়ে একটি সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। সরকার দেশের স্বার্থ বিলিয়ে দিয়েছে ভারতের কাছে। তার প্রতিবাদ করাটাও সরকার অপরাধ হিসেবে গণ্য করছে।’

আবু সুফিয়ান জানান, ঢাকার শেরে বাংলা নগরে অবস্থিত বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর জিয়ারতের মাধ্যমে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আনুষ্ঠানিক র্কাযক্রম শুরু হবে। আগামী ৩ মাসের মধ্যে ইউনিয়ন, পৌর সভা ও উপজেলার সম্মেলনের মাধ্যমে কমিটি দেয়া হবে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান। উপস্থিত ছিলেন অধ্যাপক শেখ মো. মহিউদ্দিন, ইদ্রিস মিয়া চেয়ারম্যান, অ্যাডভোকেট ইফতেখার হোসেন চৌধুরী, কামরুল ইসলাম হোসাইনী, বোয়ালখালীর মেয়র আবুল কালাম আবু, শফিকুল ইসলাম চেয়ারম্যান, জিয়া উদ্দিন আশফাকসহ দক্ষিণ জেলা বিএনপির নেতৃবৃন্দ।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!