থানায় এক সপ্তাহ ধরে ঘোরাঘুরি, মামলা নিচ্ছে না পুলিশ

হামলার শিকার কার চালককের অভিযোগ

চট্টগ্রামের মিরসরাইয়ে এক প্রাইভেট কার চালককে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনার পর থেকে মামলা করার জন্য এক সপ্তাহ ধরে থানায় ঘোরাঘুরি করলেও মামলা না নেওয়ার অভিযোগ তুলেছে হামলার শিকার মো. নুরুন্নবী। তবে অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

চালক নুরুন্নবী জানান, গত ১৬ জুন সন্ধ্যায় জোরারগঞ্জ বাজারে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন তিনি। এসময় স্থানীয় কয়েকজন উঠতি সন্ত্রাসী তাকে জোরপূর্বক তুলে নিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তাকে।

তিনি বলেন, মূলত কিছুদিন আগে আমাদের গ্রামে ইয়াবা, গাঁজা সেবনে বাধাদান ও অনিব নামে এক স্থানীয় বাসিন্দা আমার পৈতৃক জমি ক্রয়ের জন্য নানাভাবে প্রস্তাব দিলে আমি অস্বীকৃতি জানাই। এসব ঘটনার জেরে অনিবসহ কিছু সন্ত্রাসীরা আমার উপর হামলা চালায়। হামলায় আমার দুটি দাঁত পড়ে যায় এবং ঠোঁট কেটে যায়। কিছুটা সুস্থ হয়ে আমি জোরারগঞ্জ থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি।

এ বিষয়ে জোরারগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান মকসুদ আহম্মদ চৌধুরী বলেন, নুরুন্নবী নামের এক ছেলের উপর হামলার বিষয়টি তার অভিবাবকরা আমাকে অবহিত করেছেন। তবে থানায় মামলা নেওয়া, না নেওয়ার বিষয়টি আমি অবগত নই।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, অভিযোগ না নেওয়ার বিষয়টি সত্য নয়। এমন ঘটনায় থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ নিয়ে আসলে অবশ্যই অভিযোগ নেওয়া হবে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!