তিন ইয়াবা পাচারকারী কারাগারে

চট্টগ্রাম লোহাগাড়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ হাজার ইয়াবাসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মালবাহী ট্রাক জব্দ করা হয়।

মঙ্গলবার (৯ মার্চ) তিন মাদক পাচারকারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ৩ জন হলো- কক্সবাজারের চকরিয়া উপজেলা কাকারা মাইছখাগড়া ২ নম্বর ওয়ার্ডের মৃত মো. শফির পুত্র মো. ফজলুর করিম (৩১), টেকনাফ থানার বাহারছড়া, শাপলাপুর ১ নম্বর ওয়ার্ডের আবদুস সালামের পুত্র মো. শফিকুল্লাহ (৩২) ও উখিয়া থানার কুতুপালং ১ নম্বর ক্যাম্পের মোঃ আবুল নছরের পুত্র মো. ওবায়দুল হক (২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম। তিনি জানান, সোমবার (৮ মার্চ) রাত ১১টায় সকাল ১০টায় লোহাগাড়া থানার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ মো. শফিকুল্লাহ ও মো. ওবায়দুল হককে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মালবাহী ট্রাক জব্দ করা হয়েছে।
একই দিন একই স্থানে সকাল ১০টায় অভিযান চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ মো. ফজলুর করিমকে গ্রেপ্তার করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেপ্তার আসামিরা মাদক পাচারকারী দলের সদস্য। তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার আসামিদের বিজ্ঞ আদালতে কারাগারে পাঠানো হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!