তালাকের ক্ষোভে স্ত্রীকে খুন করে বিষে মারা গেলেন স্বামীও

স্ত্রীর কাছ থেকে তালাকনামা পেয়ে ছুরির আঘাতে প্রথমে স্ত্রীকে খুন করলেন। এরপর নিজে করলেন বিষপান। সেই বিষেই শেষপর্যন্ত মারা গেলেন স্বামী নিজেও।

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসদরের মৌলভীপাড়া এলাকায় ঘটেছে এ ঘটনা।

পারিবারিক কলহের জের ধরে পিয়ারু বেগম নামের এক নারী গত ১৩ জুন তার স্বামী ওমর শরীফকে তালাকনামা পাঠান। আট বছরের সংসারের ইতি টেনে স্ত্রীর কাছ থেকে তালাকনামা পাওয়ার পর ক্ষুব্ধ স্বামী রোববার (২৭ জুন) স্ত্রীর বাড়িতে গিয়ে তাকে ছুরিকাঘাত করেন।

এ ঘটনায় আহত পিয়ারু বেগমকে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সোমবার (২৮ জুন) তিনি সেখানেই মারা যান।

ওমর শরীফের বাড়ি সন্দ্বীপে হলেও তিনি স্ত্রী পিয়ারু বেগম ও দুই মেয়েসহ সীতাকুণ্ডে শ্বশুরবাড়ির কাছেই বসবাস করতেন। পারিবারিক কলহের জের ধরে সপ্তাহদুয়েক আগে দুই মেয়ে নিয়ে পিয়ারু বেগম বাবার বাড়ি চলে যান।

এদিকে স্ত্রীকে ছুরিকাঘাত করে চট্টগ্রামের হালিশহরে আত্মগোপন করা ওমর শরীফ হাসপাতালে স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে নিজেও বিষপান করেন। নিজের শরীরের বিভিন্ন অংশে নিজে ছুরিকাঘাতও করেন।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (২৯ জুন) সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ওমর শরীফের ‍মৃত্যু হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!