ঢাকার নার্স খুনে সন্দেহের তীর চট্টগ্রামে থাকা দ্বিতীয় স্বামীর ওপর

ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বিয়ে

রাজধানীর আজিমপুরের নিজ বাসা থেকে কাবেরী রানী সরকার (৩২) নামে এক নার্সের লাশ উদ্ধারের ঘটনায় স্বজনদের অভিযোগ, চট্টগ্রামের বাসিন্দা দ্বিতীয় স্বামী তাকে খুন করে গহনা ও নগদ অর্থ নিয়ে পালিয়ে গেছেন।

বুধবার (৬ এপ্রিল) সকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। স্বজনের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে। তার স্বামী চট্টগ্রামের রাঙ্গুনিয়ার বাসিন্দা রূপম চৌধুরী এতে জড়িত।

পুলিশ জানিয়েছে, রাজধানীর আজিমপুরের দক্ষিণ কলোনির ৩০ নম্বর ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেন কাবেরী। তিনি স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ছিলেন। তার গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলায়।

নিহত নার্স কাবেরী রানী সরকারের ভাই রাজীব কুমার জানান, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে নয় মাস আগে বেকার যুবক রূপম চৌধুরীর সঙ্গে তার বোনের বিয়ে হয়। এর আগে প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় কাবেরীর। ওই সংসারে তার দুই ছেলেমেয়ে রয়েছে। তারা মায়ের সঙ্গেই থাকত।

তিনি জানান, চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় থাকেন রূপম। মাঝেমধ্যে তিনি কাবেরীর কাছে আসতেন। সর্বশেষ গত শনিবার (২ এপ্রিল) রাতে তিনি দক্ষিণ কলোনির বাসায় আসেন। এরপর বুধবার (৬ এপ্রিল) ভোরে স্ত্রীকে হত্যা করে গহনা ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যান।

তিনি আরও জানান, ঢাকার কেরানীগঞ্জে কাবেরীর ফ্ল্যাট ছিল। রূপম সেটি বিক্রি করিয়েও ৩৫ লাখ টাকা নিয়েছেন। এছাড়াও নানা কৌশলে তিনি এ পর্যন্ত ৭০-৮০ লাখ টাকা হাতিয়েছেন। ঘটনার পর থেকে রূপমের আর কোনো খোঁজ মিলছে না।

এদিকে পুলিশ বলছে, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে কাবেরীর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!