বাকলিয়ায় ভবন মালিককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে আটক চার

চট্টগ্রামের বাকলিয়া আবাসিক এলাকায় নজরুল ইসলাম নামের এক ভবন মালিককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে চার যুবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১ আগস্ট) দিবাগত রাতে।

জানা গেছে, কল্পলোক আবাসিক এলাকার বি-ব্লকের একটি ভবনের মালিক মো. নজরুল ইসলামকে বাড়ি নির্মাণ করতে হলে চাঁদা দিতে হবে বলে হুমকি দেন মো. বাপ্পির নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র। তারা বিভিন্ন সময় ভবনের মালিককে ফোনে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। পরে তারা চাঁদা না পেয়ে তার বাসায় ইয়াবা রয়েছে বলে পুলিশকে খবর দেয়। পুলিশ ওই ভবনে এসে ইয়াবা না পেয়ে বাপ্পীকে তল্লাশী করলে তার কাছে ৪ পিস ইয়াবা পাওয়া যায়।

আটককৃতরা হলেন বাকলিয়ার হোসেন সওদাগরের বাড়ির মো. রহিমের ছেলে মো. বাপ্পী (১৮), ইসহাক সওদাগরের বাড়ির আব্দুস শুক্কুরের ছেলে মো. নিশান (১৮), বাকলিয়ার রফিকুল্লাহর ছেলে সিদ্দিকুর রহমান (২০) ও নোয়াখালী চাটখিল এলাকার বাসিন্দা আহমদ নুরের ছেলে ইয়াসিন বিন ফয়সাল (১৮)।

বাকলিয়া থানার পরিদর্শক মো. আসাদুর রহমান জানান, বুধবার রাত একটায় চাঁদা না পেয়ে বাড়ির মালিককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ইয়াবাসহ চারজনকে আটক করা হয়েছে। আসামিরা দীর্ঘদিন যাবৎ বাকলিয়া থানাসহ মহানগরীর বিভিন্ন এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বলে স্বীকার করে। আসামিদের বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। পরে তারা বৃহস্পতিবার (১ আগস্ট) জড়িত থাকার কথা স্বীকার করেন এবং তার সঙ্গে জড়িতদের কথা উল্লেখ করে আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

সাগর/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!