ডেঙ্গু সচেতনতায় কর্মবিরতি রেখে অ্যাকর্ড হোল্ডিংসের পরিচ্ছন্নতা অভিযান

‘ডেঙ্গু প্রতিরোধে আতঙ্ক নয়, প্রয়োজন জনসচেতনতা’ এ শ্লোগানকে সামনে রেখে নগরীর অন্যতম আবাসন কোম্পানি অ্যাকর্ড হোল্ডিংস লিমিটেড একঘন্টা কর্মবিরতি রেখে ডেঙ্গু সচেতনতায় পরিষ্কার পরিচ্ছন্নতার অভিযান চালিয়েছে। বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে নগরীর চন্দনপুরা এলাকায় এ পরিষ্কার অভিযান চালানো হয়। এরপর জনসচেতনতায় একটি র‌্যালি নগরের বিভিন্নস্থানে প্রদক্ষিণ করে।

অ্যাকর্ড হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান অ্যান্ড সিইও শাহজাহান মহিউদ্দিনের নেতৃত্বে র‌্যালিতে অংশ নেন ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু, অ্যাকর্ডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সেলিম চৌধুরীসহ প্রতিষ্ঠানের পরিচালক, প্রকৌশলী, কর্মকর্তা কর্মচারীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

একর্ড হোল্ডিংস এর ১৩টি নির্মাণাধীন প্রকল্পে একসঙ্গে একঘন্টা কর্মবিরতি রেখে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয় ও মশা নিধনের ওষুধ ছিটানো হয়।

র‌্যালি শেষে প্রধান অতিথি কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু এলাকাবাসীকে ডেঙ্গু প্রতিরোধে আতঙ্কিত না হয়ে বরং বাড়ির আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে আহ্বান জানান।

তিনি বলেন, ‘আতঙ্ক নয় সকলের সচেতনতা ও সহযোগীতা ডেঙ্গুর বিপর্যয় থেকে আমাদেরকে রক্ষা করতে পারে। জনসচেতনতামূলক এই কর্মসূচি নেওয়ার জন্য অ্যাকর্ডকে ধন্যবাদ জানান ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!