ডেকে নিয়ে পাশে বসিয়ে স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করলো ক্যান্টিন পরিচালক

মিরসরাইয়ে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করেছে স্কুল ক্যান্টিনের পরিচালক। বুধবার (২৯ জানুয়ারি) বিকেল ৪টার উপজেলার করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

আহত ওই ছাত্রের নাম ইফতেখার উদ্দিন। সে দশম শ্রেণির ছাত্র। করেরহাট ইউনিয়নের কাটাগাং এলাকার বেলায়েত হোসেনের পুত্র।

এ বিষয়ে আহত ছাত্রের মা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূঁইয়ার বরাবর ক্যান্টিন পরিচালক বাবুলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। বাবুল বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপনের মেয়ের জামাই।

আহত ছাত্র ইফতেখার উদ্দিনের মা শিরিনা আক্তার অভিযোগ করেন, প্রতিদিনের ন্যায় বুধবার বিকেলে অন্য সহপাঠিদের সাথে ক্যান্টিনে নাস্তা করতে যায় ইফতেখার। এসময় ক্যান্টিন পরিচালক বাবুল ইফতেখারের সাথে কোলাকুলি করে পাশে চেয়ারে বসতে বলে। এসময় হঠাৎ একটি ছুরি দিয়ে তার শরীরে আঘাত করে। এরপর সহপাঠিরা উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। তার ক্ষতস্থানে ৮টি সেলাই দেয়া হয়েছে। কোনও কারণ ছাড়াই বাবুল ইফতেখারকে ছুরিকাঘাত করেছে। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। এই ঘটনার সুষ্ঠু বিচার না পেলে আইনের আশ্রয় নেবেন বলেও জানান ইফতেখারের মা শিরিনা আক্তার।

এ বিষয়ে করেরহাট কেএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূঁইয়া বলেন, আমরা আজ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলাম। বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ইফতেখারের মা শিরিনা আক্তার ক্যান্টিন পরিচালক বাবুলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। আমি বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, সদস্যদের অবহিত করেছি এবং ক্যান্টিনে তালা ঝুলিয়ে দিয়েছি। বাবুল আর ক্যান্টিন পরিচালনা করতে পারবে না। আশা করছি বিদ্যালয় পরিচালনা কমিটি এ বিষয়ে সুষ্ঠু সমাধান দেবে।

এ বিষয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আজ (বুধবার) সারাদিন উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার দাওয়াত নিয়ে ব্যস্ত ছিলাম। প্রধান শিক্ষক বিষয়টি আমাকে অবহিত করেছেন। সুষ্ঠু তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!