‘ডিম হামলা’র পর ইমরানের ক্ষোভের স্ট্যাটাস

‘ডিম হামলা’র পর ইমরানের ক্ষোভের স্ট্যাটাস 1প্রতিদিন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে স্লোগান দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় জামিন নিয়ে আদালত প্রাঙ্গণ ত্যাগের সময় ডিম হামলার শিকার হয়েছেন ইমরান এইচ সরকার। এরপরই সামাজিক গণমাধ্যমে ক্ষোভ ঝাড়লেন তিনি।

 

নিজের স্বীকৃতি ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, এই চোর ডাকাতরা ক্ষমতায় থাকবে, লুটপাট করবে, ধর্ষণ করবে, খুন করবে কিন্তু কিছুই বলা যাবে না। প্রতিবাদ করলে মামলা করবে, আদালতে গেলে সন্ত্রাসী হামলা করবে। খুন-ধর্ষণ-হত্যা, হামলা-মামলা সবখানেই এখন স্লোগান ‘জ্য় বাংলা, জয় বঙ্গবন্ধু’। ছি! আমরা কি এই দেশ চেয়েছিলাম?

 

‘ডিম হামলা’র পর ইমরানের ক্ষোভের স্ট্যাটাস 2এর আগে আরেক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আদালত চত্বরে আমাদের উপর ছাত্রলীগের সন্ত্রাসীদের ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলা। আদালতেও যদি হামলা হয় তাহলে আদালতের প্রতি মানুষ কিভাবে শ্রদ্ধা জানাবে? আদালতেও যখন পুলিশের উপস্থিতিতে সন্ত্রাসীরা লাঠিসোটা, অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে তখন এই দেশটাকে আর কোনোভাবেই সভ্য দেশ বলা যায় না। এই দেশটা এখন মাস্তান, সন্ত্রাসী আর ছিনতাইকারীদের অভয়ারণ্য।

 

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে ভাস্কর্য অপসারণের প্রতিবাদী মিছিল থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করা হয়েছে বলে মামলা করা হয় ইমরান ও গণজাগরণ মঞ্চের কর্মী সনাতন উল্লাসের বিরুদ্ধে। রোববার ওই মামলায় জামিন নিতে ঢাকার মহানগর হাকিম আদালতে যান ইমরান। এই সময় তার ওপর ডিম ও জুতা নিক্ষেপ করে ছাত্রলীগের কর্মীরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!