ডিবি পুলিশের ওপর হামলার অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

ডিবি পুলিশের ওপর হামলার অভিযোগে ছাত্রলীগ নেতা আটক 1নিজস্ব প্রতিবেদক : ডিবি পুলিশের এক কর্মকর্তার ওপর হামলার অভিযোগে মুনির চৌধুরী (২৭) নামে নগরের এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ । এ সময় মোহাম্মদ আমীর (২২) নামে তার এক সহযোগীকেও পুলিশ আটক করে। আটক মনির মহানগর ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (১০জুলাই) রাতে নগরীর চান্দগাঁও থানার রূপালী আবাসিক এলাকায় এ হামলার ঘটনার ঘটেছে। ছাত্রলীগ নেতার হামলার শিকার ওই পুলিশ কর্মকর্তার নাম এএসআই সাদেক। তিনি রূপনগর এলাকার বাসিন্দা এবং নগর গোয়েন্দা শাখায় কর্মরত।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ছাত্রলীগ নেতা মুনিরের এক আত্মীয় দিদার নামে এক ব্যক্তির কাছে টাকা পাওনা ছিল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। সোমবার রাতে টাকা আনতে মনির দিদারের বাসায় গেলে দুই পক্ষের মধ্যে আবারো ঝগড়া হয়। এসময় ছাত্রলীগ নেতা মুনির ও তার সহযোগিরা দিদারের পরিবারে উপর হামলার চেষ্টা করলে দিদার পুলিশের সহযোগিতা চেয়ে থানায় ফোন করে। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়।

এ অবস্থায় পুলিশ গিয়ে দুপক্ষকে থানায় যাবার কথা বললে তারা পুলিশের উপস্থিতিকে ডাকাত ডাকাত বলে চিৎকার করে।

ওসি বলেন তাদের শোর চিৎকার শুনে এলাকার বাসিন্দা ডিবি পুলিশের এএসআই মো. সাদেক ঘটনাস্থলে গেলে মনির পুলিশ আনার জন্য সাদেককে দায়ী করে পুলিশের উপস্থিতিতে সাদেককে শাররীক ভাবে নির্যাতন করে। থানা পুলিশ বাধা দিলে মুনিরের লোকজন পুলিশের উপর হামলার চেষ্টা করে। এ অবস্থায় পুলিশ ছাদেককে উদ্ধার করে। মুনিরসহ ২ জনকে আটক করে থানায় নিয়ে এসেছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে খবর নিয়ে জানাগেছে ছাত্রলীগ নেতা মুনিরকে ছাড়িয়ে নিতে গভীর রাত পর্যন্ত আওয়ামী লীগ ছাত্রলীগের নেতারা থানায় ভীড় করে। এবং মুনিরকে ছাড়িয়ে নিয়ে পুলিশের উপর চাপ সৃষ্টি করে যাচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!