ডায়মন্ড সিমেন্ট পরিচালক আজিম আলী ও হাকিম আলীর মায়ের ইন্তেকাল

ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক শিল্পপতি আজিম আলী ও হাকিম আলী, রুপালি ট্রেডিংয়ের পরিচালক কাশেম আলী এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলীর মাতা রমজান বিবি ২৯ জুন শনিবার মধ্যরাতে কর্ণফুলী উপজেলাধীন চরপাথরঘাটার খোয়াজনগরের আজিম পাড়ার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তাঁর বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি ৫ ছেলের মধ্যে ৪ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

৩০ জুন রবিবার সকালে কর্ণফুলী উপজেলার আয়ুব-বিবি সিটি কর্পোরেশন স্কুল ও কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রমজান বিবির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ এবং তার আত্মার মাগফেরাত কামনা করে বিভিন্ন রাজনৈতিক ও ব্যবসায়ী এবং সামাজিক নেতৃবৃন্দ বিবৃতি দিয়েছেন।

বিবৃতিদাতারা হলেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামানচৌধুরী জাবেদ এমপি, চট্টগ্রাম ১৪ আসনের (চন্দনাইশ) সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম, সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী, নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এবং চট্টগ্রাম মহানগরের সভাপতি এসএম আবু তৈয়ব, বাংলাদেশ সিমেন্ট প্রস্তুতকারী সমিতির সহ-সভাপতি আব্দুল খালেক পারভেজ, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাতকানিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান আবদুল মোনাফ, পটিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ইদ্রিস মিয়া, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশন এর সভাপতি শফিক আহমেদ সাজীব, চরপাথরঘাটা ইউপি চেয়ারম্যান সাবের আহমেদ, চরলক্ষ্য ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলি, শিকলবাহা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম আঞ্চলিক সংস্কৃতি একাডেমি চেয়ারম্যান আলীউর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক আলি আব্বাস, ডায়মন্ড সিমেন্ট পরিবার এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, সিমেন্ট কোম্পানি ও ব্যবসায়ীসহ অনেকে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!