ডাচ-বাংলা চেম্বার নেতা হাসান মাহমুদ চৌধুরীর সুস্থতায় প্রেস ক্লাবে দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ডাচ-বাংলা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ও চট্টগ্রাম প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য ও কাশেম-নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান শিল্পপতি হাসান মাহমুদ চৌধুরীর দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে চট্টগ্রাম প্রেস ক্লাব।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম।

উপস্থিত ছিলেন ক্লাবের সংস্কৃতিক সম্পাদক রুপম চক্রবর্তী, গ্রন্থকার সম্পাদক রাশেদ মাহমুদ, স ম ইব্রাহিম, মোস্তফা নঈম, মুক্তিযোদ্ধা মনজুরুল আলম মন্জু, আখতার হোসাইন এবং চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সহ-সভাপতি ইউসুফ সিকদার প্রমুখ।

জানা গেছে, শিল্পপতি হাসান মাহমুদ চৌধুরী করোনার শুরু থেকে ঢাকায় অবস্থান করেছিলেন। তবে বিবেকের তাড়নায় চট্টগ্রামের কিছু মানবিক কাজে এবং জাতীয় শোক দিবসে চান্দঁগাও আবাসিক কল্যাণ সমিতি আয়োজিত আলোচনা সভা, রক্তদান কর্মসূচি ও গরীবদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, চট্টগ্রাম সিটি করপোরেশনের সেবকদের আর্থিক সহায়তা ও আইসোলেশন সেন্টার চট্টগ্রামের অনুদান দিতে গত ১৪ আগস্ট তিনি চট্টগ্রামে ছুটে আসেন। এ সময় তিনি বিভিন্ন সেবামূলক কাজে অংশগ্রহণ করেন। পরে হঠাৎ অসুস্থতা অনুভব করায় তাকে গত বৃহস্পতিবার ঢাকায় নিয়ে যাওয়া হয়। ওইদিনই করোনা টেস্টের জন্য তার কাছ থেকে নমুনা সংগ্রহ করা হয়। পরে শুক্রবার (২৮ আগস্ট) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, হাসান মাহমুদ চৌধুরী চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি, ল্যাটিন আমেরিকা বাংলাদেশ চেম্বারের ভাইস প্রেসিডেন্ট ও থাই চেম্বার অব কমার্সের পরিচালক হিসেবেও বেশ সুনামের সঙ্গে দায়িত্বপালন করছেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!