ডাক্তার ছেলেও বাবাকে বাঁচাতে পারলেন না

করোনা পজিটিভ হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সলিল বিশ্বাস নামে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজের একজন চিকিৎসকের বাবা। গত ৫ দিন ধরে জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন তিনি।

বৃহস্পতিবার (১৪ মে) রাত ১২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত সলীল বিশ্বাসের বাড়ি চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলী এলাকায়। গত ১০ মে (রোববার) করোনা পজিটিভ শনাক্ত হন তিনি। ওই দিনই তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব এসব তথ্য নিশ্চিত করে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘উনার ডায়াবেটিস ছিল, নিউমোনিয়াও বেড়ে যাচ্ছিল। শুরু থেকেই আইসিইউ বেডে চিকিৎসাধীন ছিলেন তিনি। বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। উনার ছেলেও একজন চিকিৎসক।’

গত ২৪ ঘন্টায় সলিল বিশ্বাসসহ মোট দুজনের মৃত্যুর ঘটনা ঘটলো জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে। অন্যজন হলেন- সিএমপির ট্রাফিক সদস্য নাইমুল হক (৩৮)।

সলিল বিশ্বাস করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হলেও অন্যজন করোনা পজিটিভ ছিলেন কিনা তা এখনও জানা যায়নি। মৃত্যুর পর তার নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে৷

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ৯ জন করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু হলো। আর চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৩১ জন।

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!