ট্রেনে সানি লিওন

ট্রেনে সানি লিওন 1বিনোদন ডেস্ক : সুপারস্টার শাহরুখ খানের ‘রইস’ ছবিতে অভিনেত্রী সানি লিওনের উপস্থিতি মাত্র একটি আইটেম গানেই সীমাবদ্ধ। এর মূল নায়িকা মাহিরা খান পাকিস্তানি হওয়ায় প্রচারণায় থাকতে পারছেন না। তাই তিনি নন, ৫১ বছর বয়সী বলিউড বাদশার সঙ্গে ট্রেনে চড়তে পেরেছেন সানিই।

সোমবার (২৩ জানুয়ারি) মুম্বাই স্টেশনে এসে ট্রেনে ওঠেন সানি লিওন। কেউ যেন চিনতে না পারে সেজন্য বোরকা পরেন তিনি। সেখান থেকে স্থানীয় সময় বিকেল পাঁচটা ৪০ মিনিটে অগাস্ট ক্রান্তি এক্সপ্রেসে শাহরুখের সঙ্গে ট্রেনে রওনা দেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী। মঙ্গলবার পৌনে ১১টায় দিল্লির নিজামুদ্দিন স্টেশনে পৌঁছান তারা। যাত্রীদের মধ্যে সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারও ছিলেন।

যাত্রার মাঝামাঝি জানাজানি হয়— ট্রেনটিতে শাহরুখ, ‘রইস’-এর পরিচালক রাহুল ধোলাকিয়া এবং প্রযোজক রিতেশ সিধওয়ানির পাশাপাশি সানি লিওনও আছেন। কিন্তু সাধারণ যাত্রীরা তাদের দেখা পাচ্ছিলেন না। স্টেশন এলেই কেবল দরজায় দেখা দিয়েছেন শাহরুখ।

বড়োদরা স্টেশনে ট্রেন থামার পর জানালার পর্দা সরিয়ে উঁকি দিয়ে ভক্তদের উন্মাদনা দেখে চোখ কপালে উঠে যায় সানি লিওনের! অনেকের বগির ওপরে উঠে শাহরুখ ও সানি লিওনের কাছাকাছি যাওয়ার চেষ্টা করেছেন। তাদেরকে নিয়ন্ত্রণ করতে পুলিশ লাঠিচার্জ করে।

ইঞ্জিন বদলানোর জন্য বড়োদরায় দশ মিনিটের জন্য থামতে হয়েছে ট্রেনটিকে। দীর্ঘ পথে রেল ভ্রমণের এটা নিয়মিত প্রক্রিয়া। এই সুযোগে ভক্তরা বাঁধভাঙা হয়ে ওঠে। শাহরুখ তাদেরকে হাত নেড়ে জবাব দিয়েছেন। পরে স্থানীয় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দিল্লি পৌঁছার আধ ঘণ্টা আগে টুইটারে ছবি পোস্ট করে সানি লিওন লিখেছেন, ‘ট্রেন যাত্রা! গন্তব্যের কাছাকাছি চলে এসেছি। সবচেয়ে চমৎকার ভ্রমণ!’ এ রাজ্যে শাহরুখের সঙ্গে ‘রায়ীস’ ছবির প্রচারণায় তারও থাকার সম্ভাবনা আছে।

১৯৮০ সালের হিট ছবি ‘কুরবানি’র জনপ্রিয় গান ‘লায়লা ও লায়লা’ নতুন আঙ্গিকে সাজানো হয়েছে ‘রইস’-এর জন্য। ‘লায়লা ম্যায় লায়লা’ শিরোনামের গানটিতে নেচেছেন সানি লিওন। গত সপ্তাহে সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস টেন’-এ শাহরুখের সঙ্গে ছবিটির প্রচারণায় অংশ নেন তিনি।

গত বছর করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ পাকিস্তানি তারকা ফাওয়াদ খান থাকায় ছবিটির মুক্তিতে বাধা হয়ে দাঁড়িয়েছিলো রাজ থাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। শেষমেষ এটি মুক্তি পায়।

এরপরই রাজ থাকরের সঙ্গে সাক্ষাৎ করে শাহরুখ নিশ্চিত করেন, প্রচারণায় মাহিরাকে রাখা হবে না। ছবিটিতে তাকে দেখা যাবে রইস আলমের স্ত্রীর ভূমিকায়। ‘রইস’ মুক্তি পাবে বুধবার (২৫ জানুয়ারি)।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!