ট্রাকের কেবিনে ৩০ কেজি গাঁজা, ঢাকায় আটক চট্টগ্রামের লোক

অভিনব কৌশলে ট্রাকের সামনের কেবিনে লুকানো ছিল ৩০ কেজি গাঁজা। আগে থেকে খবর পেয়ে ওঁৎ পেতে ছিল র‌্যাব। বিষয়টি বুঝতে পেরে ট্রাক থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে তিন জন। কিন্তু শেষমেশ তিনজনই ধরা পড়ে র‌্যাবের হাতে।

রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করা এই তিনজনের মধ্যে একজন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুরের বাসিন্দা। শুক্রবার (১৯ জুন) সকাল ছয়টার দিকে ওই তিন মাদক কারবারিকে আটক করা হয়। তারা সীমান্ত এলাকা থেকে গাঁজা এনে ঢাকায় বিক্রি করছিল।

আটক তিনজনকে জিজ্ঞাসাবাদের পর ট্রাকের সামনের কেবিনের ভেতর থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। র‌্যাব জানায়, জব্দ করা গাঁজার বর্তমান বাজারমূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা। বর্তমানে গাঁজার চাহিদা বেশি থাকায় উচ্চদামে বিক্রির জন্য বিভিন্ন সীমান্তবর্তী জেলা থেকে এগুলো আনা হচ্ছে।

আটক ওই তিন ব্যক্তি হলেন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুরের জালাল উদ্দিন (৩৭), কুমিল্লার বুড়িচংয়ের আলাউদ্দিন (৩৭) ও ফেনী ছাগলনাইয়ার শারাফাত হোসেন মেহেদী (১৫)। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে।

র‌্যাব-২ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. জাহিদ আহসান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি ট্রাকে করে গাঁজা নিয়ে কয়েকজন মাদক কারবারি সাত মসজিদ রোড হয়ে ধানমন্ডি এলাকায় আসবে। এই সংবাদের ভিত্তিতে ভোর ৫টা ৪০ থেকে ধানমন্ডি ১৪/১ সড়কে ওঁৎ পেতে থাকি। সকাল ৫টা ৫০ মিনিটে ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছালে থামার জন্য সংকেত দেওয়া হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ট্রাক থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে তিন জন। পরে তাদের আটক করা হয়।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!