টেলিফিল্মে আবার কেয়া

টেলিফিল্মে আবার কেয়া 1বিনোদন ডেস্ক : এর আগে কাজী নজরুল ইসলামের গল্পে ‘পিছু ডাক’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা কেয়া। ওই নাটকটি চ্যানেল আইতে প্রচার হয়েছিল। তবে সেটা কতদিন আগে কাজ করেছিলেন, সঠিক সময় বলতে পারলেন না তিনি।

নতুন খবর হচ্ছে, অনেক বছর পর আবারও ছোটপর্দায় কাজ করলেন কেয়া। এবার তিনি অভিনয় করছেন একটি টেলিফিল্মে; নাম ‘বসন্ত যায় বসন্ত আসে’। সাজিদ হাসান বাবুর রচনায় এই টেলিফিল্মটি পরিচালনা করছেন সকাল আহমেদ।

টেলিফিল্মটিতে কেয়ার সঙ্গে অভিনয় করছেন সজল। কেয়া জাগো নিউজকে বলেন, ‘খুব ভালো লাগছে টেলিফিল্মে কাজ করে। কারণ অনেক বছর পর আবার ছোটপর্দায় কাজ করছি।’ তিনি বলেন, ‘সজলের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। আশা করছি টেলিফিল্মটি সবার কাছে ভালো লাগবে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, আজ (৪ জুন) থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে ‘বসন্ত যায় বসন্ত আসে’ টেলিফিল্মটির শুটিং শুরু হয়েছে। বিশেষ এই টেলিফিল্মটি ঈদের জন্য নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা সকাল আহমেদ।

কেয়া রুপালি পর্দায় একসময়ের ঝড় তোলা নায়িকা। মান্না, আমিন খান, রিয়াজের সঙ্গে তিনি দাপিয়ে অভিনয় করেছেন। সর্বশেষ কেয়া অভিনীত ‘ব্ল্যাক মানি’ ছবিটি মুক্তি পায়। এছাড়া আগামীতে ‘শিরোনামে তুমি’ নামের আরেকটি ছবিতে অভিনয় করবেন বলে জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!