টেরিবাজারে ব্যবসায়ীদের ধর্মঘট

টেরিবাজারে ব্যবসায়ীদের ধর্মঘট 1বিশেষ প্রতিবেদক : টেরিবাজারের কাপড়ের দোকানে টাস্কফোর্সের অভিযান এবং ফাঁকা গুলির প্রতিবাদে ধর্মঘট ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ব্যবসায়ীরা।

শনিবার (২ জুন) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এ ধর্মঘট ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এতে টেরিবাজারের হাজারোধিক ব্যবসায়ী অংশ নেন।

প্রতিবাদ সমাবেশে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়ল চৌধুরী হাসান মাহমুদ হাসনী, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল ইসলাম আমিন, মেট্রোপলিটন শপ ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল কাশেম, টেরিবাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা মো. আলী সিআইপি, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি ওসমান গণি চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক আহমদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ব্যবযায়ী নেতা মোস্তাক আহমদ চৌধুরী, আরিফ ইফতেখার, মো. ইদ্রিস, বেলায়েত হোসেন প্রমুখ।

এদিকে ব্যবসায়ীরা দোকান বন্ধ রেখে ধর্মঘট পালন করায় ভোগান্তিতে পড়েন টেরিবাজারে কেনাকাটা করতে আসা নানা শ্রেণি ও পেশার মানুষ। গরমে রাস্তায় দাঁড়িয়ে দোকান খোলা পর্যন্ত অপেক্ষা করতে দেখা গেছে তাদের।

এর আগে ৩১ মে দুপুরে টেরিবাজারের কাপড়ের দোকান ‘মনে রেখ’ এবং ‘স্টার প্লাস’ এ অভিযান চালায় চোরাচালান বিরোধী টাস্কফোর্স। এসময় তাদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষ হয়। এক পর্যায়ে ব্যবসায়ীদের লক্ষ করে ফাঁকা গুলিও ছোড়েন কোস্ট গার্ডের নেতৃত্বে অভিযান পরিচালনা করা টাস্কফোর্সের সদস্যরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!