টেরিবাজারে দাপিয়ে বেড়াচ্ছে মুন্না সাইফুলের গ্রুপ, কথায় কথায় মেরে শোধ

চট্টগ্রাম নগরীর টেরিবাজার আফিমের মার গল্লির চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারি ও মাদক ব্যবসায়ী মুন্না ও সাইফুলের সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এই চিহ্নিত সন্ত্রাসীরা প্রায় সময় আফিমের গলির বিভিন্ন দোকানে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা দাবি করে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (৪ জুন) আফিমের মার গল্লির মা স্টোরের স্বত্বাধিকারী রণি চৌধুরীকে অকথ্য ভাষায় গালি গালাজ ও ভয়ভীতি প্রদর্শন করে টাকা দাবি করে। রণি চৌধুরী টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে উপুর্যপুরি কিল, ঘুষি ও লাথি মেরে আহত করে। এমনকি তার মোবাইল ফোন সেট ভেঙে ফেলে। এমন সময় বিজয় চৌধুরী দোকানদার রণিকে রক্ষার জন্য এগিয়ে এলে সন্ত্রাসী মো. মুন্না ও সাইফুলের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনীরা বিজয় চৌধুরীকে উপর্যুপরি লোহার রড দিয়ে আবারও আঘাত করে। এই ঘটনায় বিজয় চৌধুরীর মাতা বাদি হয়ে নিকটস্থ কোতায়ালী থানায় আসামিদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করে।

তবে, আসামিপক্ষ প্রকাশ্যে ঘুরাফেরা করছে এবং আসামিদের অভিযোগ তুলে নেওয়ার জন্য অনবরত ভয়ভীতি প্রদর্শন করছে বলে জানান বাদি। ভুক্তভোগীরা ভীত সন্ত্রস্ত, আহত বিজয় চৌধুরীর পরিবার সংকটাপন্ন অবস্থায় জীবন যাপন করছে।

হামলার শিকার যুবক বিজয় চৌধুরী বলেন, বাকিতে জিনিস বিক্রি না করার অপরাধে মুন্না ও সাইফুলের আক্রমণে হাত পা ভেঙ্গে হাসপাতালে ভর্তি হতে হয়েছে আমাকে ও রণিকে।

এ ব্যাপারে আহত রনি চৌধুরী আক্ষেপের সুরে বলেন, ওদের জন্য ব্যবসা ছেড়ে দিতে হবে। যখন তখন এসে বাকিতে মাল কিনতে চায়। ওদের থেকে বকেয়া টাকা চাইলে অকথ্য ভাষায় গালাগালি করে। আমি বকেয়া টাকা চাইলে আমাকে মারতে শুরু করে। এসময় আমার হাতের মোবাইল টাও নিয়ে যায়। বিজয়কেও মেরে হাসপাতালে ভর্তি করিয়েছে।

এলাকাসীর সঙ্গে কথা বলে জানা যায়, প্রায়শই এ দুই সহোদরের অত্যাচারে অতিষ্ঠ থাকতে হয় এলাকাবাসীকে। কয়েকদিন আগেও জুতো সেলাই করে টাকা চাওয়ার অপরাধে এক মুচিকে বেধম মারধর করে মুন্না সাইফুলরা। আর এমন ঘটনা নিত্যনৈমিত্তিক। পুলিশের কাছে অভিযোগ করলেও পুলিশ তাদের বিরুদ্ধে কোন অ্যাকশান না নেওয়ার অভিযোগ করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি ব্যস্ত আছেন, কয়েক ঘন্টা পরে যোগাযোগ করতে বলেন অন্য এক ব্যক্তি।

বিএস/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!