টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ পলাতক আসামি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ বাবুল (২৬) নামের একাধিক মামলার পলাতক আসামি নিহত হয়েছেন। শুক্রবার (১৬ আগস্ট) ভোরে হ্নীলা ইউপির পশ্চিম সিকদার পাড়া পাহাড়ে এ ঘটনা ঘটে। নিহত বাবুল হ্নীলার পশ্চিম সিকদার পাড়ার আনোয়ার হোসেনের ছেলে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন টেকনাফ থানার এসআই মো. বাবুল, কনস্টেবল আজিজ ও রয়েল বড়ুয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ। তিনি বলেন, শুক্রবার ভোরে হ্নীলার পশ্চিম সিকদার পাড়ার পাহাড়ের উপর অবস্থিত একাধিক মামলার পলাতক আসামি মো. বাবুলের বসত বাড়িতে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশ অভিযানে যায়। এ সময় তারা পুলিশকে লক্ষ্যকরে গুলি ছুঁড়ে। পরে আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে তিন পুলিশ আহত হন।

তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মো. বাবুলকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার নির্দেশ দেন। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, ৮ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড গুলির খালি খোসা ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!