টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত, তিন পুলিশ আহত

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোস্তাক আহমদ প্রকাশ ডাকাত মোস্তাক (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে টেকনাফের সদর ইউনিয়নের লেঙ্গুরবিল পাহাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মোস্তাক আহমদ টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল এলাকার বদিউজ্জামানের ছেলে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়। পরে ঘটনাস্থল থেকে ৩ হাজার ইয়াবা, চারটি এলজি ও নয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকালে লেঙ্গুরবিল পাহাড়ে পুলিশ অভিযানে গেলে পাহাড়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করতে থাকে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা পিছু হটে। পরে ঘটনাস্থলে ৩ হাজার পিস ইয়াবা, চারটি এলজি ও নয় রাউন্ড কার্তুজসহ এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই সুজিত দে, কনস্টেবল রুমান ও কনস্টেবল মেহেদী । এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!