টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

সীমান্ত উপজেলা টেকনাফে সোমবার (৩ জুন) ভোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক কারবারি মুফিজুর রহমান (৪০) নিহত হয়েছে। এ সময় তার কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। নিহত মুফিজ হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া কাটাখালী গ্রামের আওয়ামী লীগ নেতা সাবেক মেম্বার গোলাম আকবরের পুত্র।

পুলিশ জানিয়েছে, মুফিজ মাদক ব্যবসায়ী ও একাধিক মামলায় পলাতক ছিলেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ বলেন, মুফিজুর রহমান তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাকে আটক করার পর তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশের একটি টিম গোপন স্থানে লুকিয়ে রাখা মাদক ও অস্ত্র উদ্ধার করতে গেলে মুফিজের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলিবর্ষণ করে। এতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই ওয়াহিদ, কনস্টেবল মনির হোসেন ও রুবেল মিয়া আহত হয়। এরপর আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায় অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল তল্লাশি করে পুলিশ সদস্যরা বেশ কিছু অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

আহত তিন পুলিশ সদস্যকে টেকনাফ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আর গুলিবিদ্ধ মাদক কারবারি মুফিজকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত ডাক্তার মফিজকে মৃত ঘোষণা করেন।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!