টেকনাফে নিহত ইয়াবা ব্যবসায়ী হ্নীলার চামড়া বাদশা

টেকনাফে নিহত ইয়াবা ব্যবসায়ী হ্নীলার চামড়া বাদশা 1গিয়াস উদ্দিন ভুলু , টেকনাফ : টেকনাফে দুই ইয়াবা পাচারকারীদের মধ্যে বন্দুক যুদ্ধে নিহত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হ্নীলার চামড়া বাদশা বলে পরিচয় পাওয়া গেছে ।

টেকনাফ থানা ভারপ্রাপ্ত (ওসি ) আব্দুল মজিদ জানান, নিহত বাদশা টেকনাফ হ্নীলা ইউনিয়ন মৌলভী বাজার ষ্টেশন এলাকার মৃত ওসিউর রহমানের ছেলে । সে সুলতান আহম্মদ বাদশা প্রকাশ (চামড়া বাদশা) নামে পরিচিত । তার বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক মামলাসহ প্রায় ১৫টি মামলা রয়েছে বলে জানা যায়। নিহত চামড়া বাদশা একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদক মামলাসহ প্রায় ১৫টি মামলা রয়েছে ।  এই ঘটনার সাথে জড়িত জ্ঞ্যাত-অজ্ঞাত অপরাধীদের বিরুদ্ধে তিনটি মামলা রুজু করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি সীমান্ত এলাকা টেকনাফ উপজেলার মধ্যে যে সব চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে তাদেরকে চিহ্নিত করে সঠিক তদন্তের মাধ্যমে আইনের আওতায় নিয়ে আসা হবে।

উল্লেখ্য , বুধবার ভোর রাত ৪ টার দিকে টেকনাফ স্থল বন্দর সংলগ্ন গহীন অরণ্যে ইয়াবা ব্যবসায়ী দুই গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযান চালায়। এই সময় পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা সু-কৌশলে পালিয়ে যায়। এর পর ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী একটি এলজি, ২ হাজার ইয়াবাসহ গুলিবিদ্ধ এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!