টেকনাফে গভীর রাতের ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফে হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা পাহাড়ের পাশে পুলিশের সাথে ‘গোলাগুলিতে’ রাসেল মাহমুদ (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় একটি দেশীয় তৈরি এলজিসহ ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৫ জুন) রাত দেড়টায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহত রাসেল মাহমুদ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার উত্তর লক্ষনঘোনা এলাকার ফয়েজ আহমদের ছেলে।

নিহত রাসেল মাহমুদের বিরুদ্দে নারায়ণগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

তিনি জানান, শীর্ষ মাদক কারবারি আমীর হামজাকে ধরতে শুক্রবার রাতে উজাইঅং চাকমার পাহাড় এলাকায় অভিযান চালায় পুলিশ। উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী দুষ্কৃতকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে পুলিশের এসআই বেরাহান, কনস্টেবল হাবিব,সজীব এবং তুহিন গুলিবিদ্ধ হয়। দুষ্কৃতকারীরা পালিয়ে যাওয়ার পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও পরে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পৃথক আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন ওসি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!