টেকনাফের হোয়াইক্যংয়ে ‘স্টুডেন্ট পার্লামেন্ট’র আত্মপ্রকাশ

কক্সবাজারের টেকনাফে ‘হোয়াইক্যং স্টুডেন্ট পার্লামেন্ট’ নামের একটি অরাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। ৮ জুন বিকেল ৩ টায় হোয়াইক্যং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উচ্চমাধ্যমিক থেকে মাস্টার্সে পড়ুয়া এক ঝাঁক ছাত্র নিয়ে পার্লামেন্টের আত্মপ্রকাশ ঘটে।

ওই স্টুডেন্ট পার্লামেন্টের ব্যাচ প্রতিনিধি নির্ধারণ করার আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র সালাউদ্দিন কাদের জুয়েলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সংবাদ ও সমাজকর্মী নুরতাজুল মোস্তফা শাহীন শাহ। বেসকারি বিশ্ববিদ্যালয় ছাত্র নাছির আলীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার্থী সানাউল্লাহ মো. কাউছার ও ইদ্রিস খান মুরাদ, এনজিওকর্মী সাইফুল ইসলাম, হাশেমুর রেজা, সরকারি চাকুরিজীবী সুজয় মল্লিক, এনজিওকর্মী সাইফুল ইসলাম।

অতিথি ও সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী ঈদুল আযহা পর্যন্ত ব্যাচের উপর ভিত্তি করে প্রতিনিধি নির্বাচিত হয়। প্রতিনিধিরা হলেন সাইদুর রহমান ও আবছার উদ্দিন (২০১৫), মো. ফেরদৌস ও আব্দুর রহমান (২০১৬), মাহমুদুল হাসান নয়ন ও হৃদয় কর্মকার (২০১৭), আব্দুল মান্নান ও সাইফুল ইসলাম (২০১৮), তানসিরুল হক ও জয় চৌধুরী (২০১৯)।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!