টেকনাফের পাহাড়ে অজ্ঞাত নারীর লাশ

টেকনাফের পাহাড় থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশটি গলে বিকৃত হয়ে গেছে। ওই নারীর আনুমানিক বয়স ২৫ বছর পর্যন্ত হতে পারে বলে পুলিশ জানিয়েছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলের দিকে বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শীলখালী চৌকিদারপাড়া সংলগ্ন পাহাড় থেকে অজ্ঞাত এ নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) এবিএমএস দোহা।

তিনি বলেন, সোমবার (২৯ এপ্রিল) টেকনাফের বাহারছড়ার দক্ষিণ শীলখালী চৌকিদারপাড়া সংলগ্ন পাহাড়ে গরু চরাতে গিয়ে একই এলাকার সফর মুল্লুকের ছেলে মো. কাশেম (৫৫) ও আব্দুল করিমের ছেলে মো. সলিম উল্লাহ (১২) নানা-নাতি দুজনকে অস্ত্রেরমুখে অপহরণ করা হয়। ওইদিন রাতে ফোন করে পরিবারের কাছে

মুক্তিপণ দিলে তাদের পর দিন ছেড়ে দেওয়া হবে বলে জানানো হয়। তবে গতকাল দুপুর পর্যন্ত তাদের ছেড়ে দেওয়া হয়নি এবং বিষয়টি পুলিশে জানানো হয়।

ওই তথ্যের ভিত্তিতে বাহারছড়া পুলিশ ফাঁড়ির পরির্দশক আনোয়ার হোসেনের নেতৃত্বে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত চন্দ্র দেসহ পুলিশের একটি বিশেষ দল ওই পাহাড়ে অভিযানে গেলে মাটিতে অর্ধেক পুঁতে রাখা অবস্থায় এক নারীর লাশ দেখতে পায়। তবে মৃতদেহের কোনো পরিচয় শনাক্ত করা হয়নি এবং অপহৃত নানা-নাতির কোনো খোঁজখবর পাওয়া যায়নি।

অপহৃত মো. সলিম উল্লাহর বাবা আব্দুল করিম বলেন, ওই পাহাড়ে গরু চরাতে যায় স্থানীয় বাসিন্দারা। তবে পাহাড়ে কিছু অস্ত্র ও মুখোশধারীর অবস্থান করছে কয়েকদিন ধরে। তারা এলাকার আরও কয়েকজন রাখালকেও মারধর করেন। সোমবার আমার শশুর ও ছেলে গরু চরাতে গেলে তাদের অপহরণ করা হয়। মঙ্গলবার ছেড়ে দেওয়ার কথা ছিল। মঙ্গলবার দুপুর পর্যন্ত ছেড়ে না দেওয়ায় বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির পরির্দশক ও লাশ উদ্ধারকারী কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, উদ্ধারকৃত লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে লাশের কোনো পরিচয় পাওয়া না গেলে আঞ্জুমান মফিদুল ইসলামকে দিয়ে লাশটি দাফনের ব্যবস্থা করা হবে।

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!