টিকা সনদ ছাড়া খাবার পরিবেশন— জরিমানা গুণলো জামালখানের গ্র্যান্ড সিকদার

করােনাভাইরাস সংক্রমণ প্রতিরােধে সরকার ঘােষিত বিধিনিষেধ ভঙ্গ এবং টিকা সনদ ছাড়া গ্রাহকদের খাবার পরিবেশনের দায়ে চট্টগ্রাম নগরের জামালখানস্থ গ্র্যান্ড সিকদার হােটেলকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৪ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে এ জরিমানা করা হয়।

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী জানান, চসিক এর উদ্যোগে নগরীতে মােবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানে নগরীর শেরশাহ কলােনির ৪ নং সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং টেক্সটাইল মােড়ে ফুটপাত ও নালার উপর থেকে অবৈধ দোকানপাট অপসারণ করা হয়।

করােনা ভাইরাস সংক্রমণ প্রতিরােধে সরকার ঘােষিত বিধিনিষেধ ভঙ্গ এবং টিকা সনদ ছাড়া গ্রাহকদের খাবার পরিবেশনের দায়ে জামালখানস্থ গ্র্যান্ড সিকদার হােটেলকে ৫ হাজার টাকা ও স্বাস্থ্যবিধি না মানায় তিন ব্যক্তিকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, একই দিন অপর অভিযানে রিয়াজউদ্দিন বাজারস্থ মরিয়ম বশির মার্কেটের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণের কার্যক্রম তদারকি করা হয়। সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়েও সচেতন করা হয়।

আরএ/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!