টিকটক ভিডিও বানাতে গিয়ে চমেক হাসপাতালের শয্যায় ঠাঁই

সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকের জন্য ভিডিও বানাতে গিয়ে গুরুতর আহত হয়ে এক তরুণ এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের শয্যায় নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের তেমুহনী নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের একজনের অবস্থা গুরুতর হওয়ায় পরদিন তাকে নিয়ে আসা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।

গুরুতর আহত হয়ে চমেক হাসপাতালে ভর্তি হওয়া এই টিকটক পারফরমারের নাম মোহাম্মদ মহিউল (২১)। এ ঘটনায় আহত হওয়া মোহাম্মদ ফায়েল (২১) নামে অপর এক তরুণকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। দুজনেরই বাড়িই ফেনীর দাগনভূঞা উপজেলায়।

জানা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকের জন্য ভিডিও বানানোর কাজ করেন মহিউল ও ফায়েল। মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া এলাকায় তারা টিকটক ভিডিও তৈরি করতে দ্রুতগতির একটি মোটরসাইকেলের দৃশ্যধারণ করছিলেন।

এ সময় তাদের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সাথে ধাক্কা লাগে। এতে তারা দুজনই ছিটকে পড়ে যান। পরে তাদের উদ্ধার করে স্থানীয়রা ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করান।

আহতদের মধ্যে মহিউল মাথায় ও হাতে আঘাত পান। তার অবস্থা ঝুঁকিপূর্ণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। অপর আরোহী ফায়েলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!