টার্গেট স্থলে যাওয়ার পথেই ৪ ডাকাত ধরা

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার টেক্সটাইল মোড় এলাকা থেকে ডাকাতির সরঞ্জামসহ ৪ আন্তঃজেলা ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) দিবাগত রাত ৩টায় তাদের আটক করা হয়।

আটক ৪ ডাকাত হলো- খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানার তিনটেরি বাজার এলাকার একসত্য পাড়ার মো. মিলনের ছেলে মো. নাছির (৪৪), রাঙ্গুনিয়ার চন্দ্রগোনা ফকির পাড়া এলাকার হাজী সমির উদ্দিন শাহের বাড়ির বদিউল আলমের ছেলে মো. আজিম (৩২), নোয়াখালী জেলার হাতিয়া থানার বয়রাচর ইউনিয়নের মোশাররফ হোসেনের ছেলে দিদার প্রকাশ মিলন (৩২) ও আনোয়ারা থানার বিলপুর ইউনিয়নের ইয়াকুব সরকারের বাড়ির আবদুর রহিমের ছেলে নুর মোহাম্মদ (৩২)।

জানা গেছে, ডাকাত দলের সদস্যরা জেলার বিভিন্ন স্থানে বাড়ি টার্গেট করে ডাকাতি করে আসছিল। প্রতি রাতে ডাকাতির জন্য নগরীতে ট্রাক নিয়ে ঘুরে বেড়ায় তারা। সুযোগ বুঝে নির্দিষ্ট বাড়িতে ডাকাতি করে। ডাকাত দলের সদস্যরা ডাকাতির উদ্দেশ্যে রাত ২টার সময় একটি মিনি ট্রাকে করে নগরের ষোলশহর থেকে হাটহাজারী যাওয়ার সময় বায়েজিদ থানার টেক্সটাইল মোড় থেকে পুলিশের একটি টহলদল ট্রাকসহ ডাকাত দলের চারজনকে আটক করে। এ সময় ট্রাকের কেবিনে লুকানো ৩টি কিরিচ, ১টি গ্রীল কাটার যন্ত্র, ১টি মিনি ট্রাক ও চুরির অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার বলেন, আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে একটি ট্রাকসহ আটক করা হয়েছে। তারা ট্রাকে ঘুরে ঘুরে জেলার বিভিন্ন স্থানে চুরি ও ডাকাতি করে। তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!