টানা ৫ নমুনার পর করোনা নেগেটিভ সাবেক মেয়র নাছিরের

করোনা যেন কিছুতেই ছাড়ছিল না চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিনকে। টানা ৪ দফা নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসার পর পঞ্চম দফা নমুনা পরীক্ষায় করোনা মুক্ত হলেন তিনি।

বুধবার (২৬ নভেম্বর) চট্টগ্রামের প্রধান করোনা পরীক্ষাগার ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে তার পঞ্চম দফা নমুনা পরীক্ষা করানো হয়। দুপুর নাগাদ তার নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ ফলাফল এসেছে বলে জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করে সাবেক মেয়রের ঘনিষ্ঠ চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক এক নেতা চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘নাছির ভাই শারীরিকভাবে সুস্থ আছেন। করোনার বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হসপিটাল ল্যাবে করোনার নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্ট নেগেটিভ এসেছে এসেছে। এর আগে টানা ৪ বার উনার পজিটিভ ফলাফল আসছিল। যদিও তিনি সুস্থ ছিলেন।’

প্রসঙ্গত, গত ৩ নভেম্বর করোনা উপসর্গ নিয়ে নগরীর পার্ক ভিউ হসপিটালে ভর্তি হন আ জ ম নাছির। ওই দিন তার করোনা শনাক্ত হয়। আট দিন চিকিৎসা নিয়ে তিনি ১১ নভেম্বর হাসপাতাল থেকে বাসায় ফিরেন। তিনি সুস্থ থাকলেও তার ফুসফুস কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। তবে শারীরিকভাবে সুস্থ থাকায় বাসাতেই থাকছিলেন তিনি।

এআরটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!