টাইব্রেকারে জামালখানকে হারিয়ে উত্তর পতেঙ্গার শিরোপা উল্লাস

সিজেকেএস মেয়র আন্তঃওয়ার্ড ফুটবল

খেলার নির্ধারিত সময়ে কারো জালে কেউ বল পাঠাতে পারেনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উত্তর পতেঙ্গা ও জামালখান ওয়ার্ড। ফলে খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানে ৪-২ গোলের ব্যবধানে জামালখান ওয়ার্ডকে হারিয়ে শিরোপা উল্লাসে মেতে উঠে পতেঙ্গা ওয়ার্ড। ফাইনালে সেরা খেলোয়াড় নির্বাচিত হন উত্তর পতেঙ্গা ওয়ার্ডের গোলরক্ষক মনির। এছাড়াও টুর্নামেন্টে তৃতীয় স্থান অর্জন করে উত্তর পাঠানটুলী ওয়ার্ড এবং চতুর্থ স্থান অর্জন করে চকবাজার ওয়ার্ড। সুশৃঙ্খল দলের পুরস্কার উঠে পশ্চিম ষোলশহর ওয়ার্ডের হাতে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্ট গত ১৩ নভেম্বর চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছিল। সিটি কর্পোরেশনের আওতাধীন ৪১টি ওয়ার্ড এর মধ্যে ৩৯টি ওয়ার্ড টুর্নামেন্টে অংশগ্রহন করে। দক্ষিণ পশ্চিম হালিশহর ও বক্সিরহাট ওয়ার্ড এ টুর্নামেন্টে অংশ নেয়নি। ৩৯টি ওয়ার্ড দলকে ১৩টি গ্রুপে বিভক্ত করে গ্রুপ লিগ পদ্ধতিতে খেলাগুলো অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের যুগ্ম সচিব, সিইও মো. সামসুদ্দোহা প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। সিজেকেএস সহ-সভাপতি ও খেলা পরিচালনা কমিটির আহ্বায়ক মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ফুটবল কমিটির সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

এসময় সিজেকেএস সহ-সভাপতি মোজাম্মেল হক, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, খেলা পরিচালনা কমিটির সদস্য সচিব ও বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও ক্রীড়া বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ ইসমাইল, সিজেকেএস নির্বাহী সদস্য দিদারুল আলম চৌধুরী, জহির আহমদ চৌধুরী, আ ন ম ওয়াহিদ দুলাল, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, সিডিএফএ সহ-সভাপতি ও সিজেকেএস ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান এস এম শহীদুল ইসলাম, সিডিএফএ কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান, সিজেকেএস ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান শাহদাত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের সেরা গোলরক্ষক চকবাজার ওয়ার্ডের উত্তম বড়ুয়া, সেরা রক্ষন ভাগের খেলোয়াড় উত্তর পতেঙ্গা ওয়ার্ডের নাজিম উদ্দিন মিঠু, সেরা মধ্যমাঠের খেলোয়াড় উত্তর পাঠানটুলী ওয়ার্ডের তানভীর আহমেদ, সেরা আক্রমণ ভাগের খেলোয়াড় ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের মো. জাহেদ, সর্বোচ্চ গোলদাতা জামালখান ওয়ার্ডের ফয়সাল আহমেদ শীতল, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় উত্তর পতেঙ্গা ওয়ার্ডের মো. রোমান, সেরা প্রশিক্ষক উত্তর পতেঙ্গা ওয়ার্ডের তৌহিদুল ইসলাম সিদ্দিকী, সেরা ম্যানেজার উত্তর পাঠানটুলী ওয়ার্ডের সাজ্জাদ আহমদসহ খেলা পরিচালনাকারী রেফারি, সহকারী রেফারি ও এসেসরকে ক্রেস্ট প্রদান করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!