‘জয়—আগামীর প্রতিচ্ছবি’ বললেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

‘সজীব ওয়াজেদ জয় সমৃদ্ধ বাংলাদেশের আগামীর প্রতিচ্ছবি। তার নেতৃত্বে বাংলাদেশে তথ্য প্রযুক্তিতে যে নিরব বিপ্লব ঘটিয়েছে, তা বাংলাদেশের জনগণ দীর্ঘদিন মনে রাখবে।’ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরমাণুবিজ্ঞানী প্রয়াত এম এ ওয়াজেদ মিয়ার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে এসব কথা বলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শানস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের নির্দেশনায় যুবলীগ ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে মঙ্গলবার (২৭ জুলাই) বিকেল ৪ টায় নগরীর নতুন রেল স্টেশন চত্বরে জয়ের জন্মবার্ষিকী উপলক্ষে তিন শতাধিক কর্মহীন অসহায় দরিদ্র মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এতে আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, রায়হান নেওয়াজ সজিব, মারুফ আহমেদ সিদ্দিকী, মো. ইকবাল হোসেন, মো. যুবায়ের হোসেন অভি, আনিসুর রহমান টিপু, আজাদ, সৌরেন বড়ুয়া রিও, রিগ্যাল, সাইফুর রহমান রানা, মো. আরাফাত, আজিজুল হক মাহিম, মিনহাজ, ফয়সাল, তোফায়েল, আবু কাউসার, রফিক, সুমন শীল, আবদুল্লাহ আল মামুন, মুনসুর, ইশরাক দোভাষ, ইফতেখারুল হাসান প্রমূখ।

এসময় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু আরও বলেন, ‘সজীব ওয়াজেদ জয়ের একটি উক্তি “সৎ থাকলে একটি সুবিধা আছে ভয়ের কিছু থাকে না।” তাঁর এ বক্তব্যের মধ্য দিয়ে এটাই প্রমাণিত হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার যে কর্মসুচী হাতে নিয়েছেন তা সজীব ওয়াজেদ জয়ের হাত ধরে অনেক দূর এগিয়ে যাবে।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!