জোরারগঞ্জে গ্রামীণ সড়কে ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত ১

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ মুুুুহুরী প্রজেক্ট রোডে ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে অলি আম্মদ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ছয়জন।

শনিবার (২০ জুলাই) বেলা সাড়ে বারোটার দিকে জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কের ইছামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) এ প্রেরণ করা হয়েছে। নিহত অলি আহম্মদের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের সমিতি বাজারের আলোকদিয়া এলাকায়।

দুর্ঘটনায় আহতরা হলেন, সিএনজি অটোরিক্সার চালক তাজুল ইসলাম (৩০), যাত্রী মনির আহম্মদ (৫৫), সুফিয়া খাতুন (৬৫), নাছিমা আক্তার (৪৫), মেহেরুন নেছা (৬০) ও রাকিব (১০)।

প্রত্যক্ষদর্শীরাা জানায়, মিরসরাইয়ের ব্যস্ততম জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট আঞ্চলিক সড়কের ইছামতি এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিক্সার সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার চালকসহ সাতজন গুরতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অলি আহম্মদ মারা যান। বাকি ছয়জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের চমেক হাসপাতালে স্থানান্তর করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মিনহাজ উদ্দিন রানা জানান,দুর্ঘটনায় আহতদের মধ্যে অলি আম্মদ নামে একজন মারা গেছে। বাকি ছয়জনকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!