জেসিআই বাংলাদেশ রক ফেস্টে সুরের মূর্ছনায় মাতলো তরুণরা

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ প্রথমবারের মতো আয়োজন করেছেন ‘জেসিআই রক ফেস্ট ২০২২’।

শুক্রবার (১০ জুন) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি)১ নম্বর হলে বসেছিল দেশের প্রথম সারির ব্যান্ড দলের মিলনমেলা।

দুপুর ২টা থেকে রাত ১১টা পর্যন্ত পারফর্ম করে মাইলস, আর্টসেল, ওয়ারফেজ, শিরোনামহীন, অ্যাভোয়েড রাফা, ম্যাকানিক্স, তীরন্দাজ ও দৃক।

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে যুবসম্প্রদায়কে সমাজ গঠনে একতাবদ্ধ করতে এই কনসার্টের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘তরুণ শক্তিকে এক করে দেশের উন্নয়ন করার উদ্দেশ্যেই আমরা এগিয়ে চলছি। জেসিআই বাংলাদেশের এই রক কনসার্ট সংগীতের সুরের মূর্ছনায় তরুণদের আরও উজ্জীবিত করবে বলে আমাদের বিশ্বাস।’

এই আয়োজনে প্রায় ৩ হাজার তরুণ-তরুণী অংশ নিয়েছে বলে জানিয়েছে আয়োজকরা। আগামীতেও এমন গানের আয়োজন অব্যাহত থাকবে বলেও তারা আশা প্রকাশ করে।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণদের সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে। ১২০টিরও বেশি দেশে এ সংগঠনের কার্যক্রম রয়েছে। বিশ্বে সংগঠনটির সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র প্রায় ২৫ টির অধিক লোকাল অরগানাইজেশন কাজ করছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!