জেলহত্যা দিবসে সন্দ্বীপে একেএম ফাউন্ডেশনের আলোচনা সভা

জাতির পিতার ঘনিষ্ঠ সহচর, জাতীয় ৪ নেতার স্মরণে সন্দ্বীপের একেএম ফাউন্ডেশনের (আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন) উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলহত্যা দিবস উপলক্ষে বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেলে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডস্থ আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের কার্যালয়ে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সন্দ্বীপ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন মন্টু, বাউরিয়া রহমানিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা শাহাবুদ্দিন, সাবেক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল আলম, মো. সিদ্দিকুর রহমান।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল ছিলেন জাতীয় চার নেতা। ক্ষমতার সকল প্রলোভনকে পিছনে ফেলে, নির্মমভাবে মৃত্যুকে আলিঙ্গন করে জাতির পিতার প্রতি তাদের দায়বদ্ধতার প্রমাণ রেখে গিয়েছিলেন তারা। জাতীয় চার নেতার আদর্শে উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সকলকে একযোগে কাজ করতে হবে।

আলোচনা সভা শেষে জাতীয় চার নেতাসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের রূহের মাগফেরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় এলাকার গণ্যমান্য রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ ও আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!