জেনারেল হাসপাতাল আবার পেল হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা

সিএমপি কমিশনারের প্রচেষ্টায় সিটি ব্যাংকের অনুদান

চট্টগ্রাম জেনারেল হাসপাতালকে একটি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা দিয়েছে সিটি ব্যাংক লিমিটেড। চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমানের প্রচেষ্টায় সিটি ব্যাংক লিমিটেড এটি সরবরাহ করেছে।

মঙ্গলবার (১৬ জুন) দুপুর দেড়টায় সিটি ব্যাংক চেয়ারম্যান আজিজ আল কায়সার জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা. আব্দুর রবের কাছে হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা সেটটি হস্তান্তর করেন।

ডা. আব্দুর রব চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আসা বেশিরভাগ রোগী শ্বাসকষ্টের। রোগীদের অক্সিজেন সরবরাহের ক্ষেত্রে এই ক্যানোলাটি খুব উপকারে আসবে।’

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) আবু বক্কর সিদ্দিক বলেন, ‘চট্টগ্রাম জেনারেল হাসপাতালে কোভিড-১৯ রোগীদের চাপ বেড়ে যাওয়ায় অক্সিজেন সরবরাহের প্রয়োজনীয়তা বৃদ্ধি পায়। বিষয়টি উপলব্ধি করে সিএমপি কমিশনার স্যার সিটি ব্যাংক কর্তৃপক্ষের সাথে আলোচনা করেন এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালে একটি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা সেট দিতে অনুরোধ করেন। তার অনুরোধে সাড়া দিয়ে সিটি ব্যাংক কর্তৃপক্ষ ওই হাই ফ্লো ক্যানোলা সেটটি জেনারেল হাসপাতালকে প্রদান করে।’

‘মানবিক সহায়তার জন্য সিটি ব্যাংক কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সিএমপি কমিশনার স্যার’ —যোগ করেন এডিসি আবু বক্কর সিদ্দিক।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!