জুয়ার আসরে ঘুষিতে যুবক নিহত চকরিয়ায়, হত্যাকারী গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় জুয়া খেলার সময় নিহত মো. ইউনুছ হত্যাকাণ্ডের প্রধান আসামী নুর নবীকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কালাচান মায়ের ঘোনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। নুর নবী ওই এলাকার বদর আলমের ছেলে।

এ ঘটনায় শনিবার দুপুরে নিহত মো. ইউনুছের স্ত্রী রহিমা বেগম বাদি হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় দুইজনকে আসামী করা হয়।

মামলার অপর আসামী হলেন ওই এলাকার নাগু মিয়ার ছেলে জহির আলম (৫০)।

জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যার দিকে হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মইক্যাঘোনা এলাকায় মো. ইউনুছসহ আরও কয়েকজন মিলে মোবাইলে জুয়া খেলছিলো। খেলার একপর্যায়ে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। এ সময় নুর নবীসহ আর কয়েকজন মিলে মো. ইউনুছকে ঘুষি মারে। এতে ঘটনাস্থলেই নিহত হন ইউনুছ।

চকরিয়া থানার এসআই রাজিব সরকার বলেন, ‘মামলার পর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মো. ইউনুছ হত্যার প্রধান আসামী নুর নবীকে হারবাংয়ে কালাচান মায়ের ঘোনা থেকে গ্রেফতার করে। মামলার অন্য আসামীকে গ্রেপ্তার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।’

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ‘গ্রেফতারকৃত আসামী নুর নবীকে গ্রেপ্তারের পর রোববার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালত তাকে জেল হাজতে পাঠানো আদেশ দেন।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!