জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ডাক পেয়েছেন ইমন-দিপু

এই তো মাত্র দিন কয়েক আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় করে বীরের বশে দেশে ফিরেছেন আকবর আলীরা। রাজকীয় সংবর্ধনা শেষে সবাই গেছেন পরিবারের কাছে, সেখানেও জুটেছে সংবর্ধনা। স্বাভাবিকভাবে এখন তাদের ছুটিতেই থাকার কথা। কিন্তু নাহ! জুনিয়র ক্রিকেটারদের ছুটিটা দীর্ঘ হলো না। তবে সবার জন্য নয়। ছুটি সংক্ষিপ্ত করে ঢাকায় ফিরতে হচ্ছে ছয় জুনিয়র টাইগারকে। যাদের মধ্যে রয়েছেন চট্টগ্রামের দুই খুদে তারকা পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন দিপু।

তাই ছুটি শেষ করে জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে নেমে পড়তে হচ্ছে বাইশ গজে। ফিরতে হবে আগামী ১৭ ফেব্রুয়ারি। জিম্বাবুয়ে এরিমধ্যে চলে এসেছে বাংলাদেশে। আগামী ১৮ ও ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) রয়েছে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশের দলে ইমন-দিপুর সাথে জায়গা হয়েছে আকবর আলী, মাহমুদুল হাসান, শরিফুল ইসলাম, তানজিদ হাসানের।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দলে অনূর্ধ্ব-১৯ দলের ছয় সদস্যের ডাক পাওয়া নিয়ে নির্বাচক হাবিবুল বাশার বলেন, অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ খেলা কয়েকজনকে রাখছি এই দলে। এর কারণ, বেশির ভাগ ক্রিকেটার ব্যস্ত বিসিএলে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে তাই দুদিনের জন্য কাউকে ডাকিনী। ম্যাচটা যেহেতু প্রস্তুতির। ওদেরও আমরা একটু দেখতে পারি। এদের মধ্যে শরিফুল ‘এ’ দলেও ছিল।

দুই দিনের প্রস্তুতি ম্যাচ শেষে ২২ ফেব্রুয়ারি থেকে মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে শুরু হবে একমাত্র টেস্ট ম্যাচ। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রয়েছে সিলেটে। ওয়ানডে সিরিজ শেষে ঢাকায় রয়েছে দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!