এটিএন বাংলার ২৩ বর্ষে পদার্পণ

নানা শ্রেণী-পেশার মানুষের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সোমবার (১৫ জুলাই) ২৩ বছরে পদার্পণ করলো দেশের প্রথম স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা। এ উপলক্ষে চট্টগ্রামে আয়োজন করা হয় কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিল।

এটিএন বাংলার চট্টগ্রাম স্টুডিওতে কেক কেটে বর্ষপূর্তি অনুষ্ঠানের সূচনা করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় সিটি মেয়র ছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. জহিরুল আলম দোভাষ।

এটিএন বাংলার বর্ষপূর্তি উপলক্ষে দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।
এটিএন বাংলার বর্ষপূর্তি উপলক্ষে দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বর্ষপূর্তির শুরুতে বিভিন্ন স্তরের মানুষ হাজির হন প্রেসক্লাব ভবনে এটিএন বাংলার চট্টগ্রাম অফিসে। অতিথিদের স্বাগত জানান, এটিএন বাংলার চট্টগ্রাম বিভাগীয় প্রধান আলহাজ্ব আলী আব্বাস।
এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার আবুল হাসনাতের সঞ্চালনায় অনুষ্ঠানে সাবেক মন্ত্রী ও দক্ষিণ জেলা বিএনপি নেতা জাফরুল ইসলাম চৌধুরী, বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর শৈবাল দাশ সুমন, স্থপতি আশিক ইমরান, বিএফইউজের সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, সিভয়েস টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক এম নাসিরুল হক, সিনিয়র সাংবাদিক জাহিদুল করিম কচি, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও ইত্তেফাকের বুরো প্রধান সালাহউদ্দিন মো. রেজা, বৈশাখী টিভির ব্যুরো প্রধান মহসিন চৌধুরী, পূর্বকোণের সিনিয়র সহ-সম্পাদক মোরশেদ আলম, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি মোজাফ্ফর আহমদ, চট্টগ্রাম প্রেস ক্লাবে সহ-সভাপতি ও এটিএন বাংলার ডেপুটি প্রধান মনজুর কাদের মঞ্জু, সিইউজের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলী, চট্টগ্রাম রিপোর্টাস ফোরামের সভাপতি কাজী আবুল মনছুর, সাধারণ সম্পাদক আলিউর রহমান, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা, গাজী টিভি ব্যুরো প্রধান অনিন্দ্য টিটো, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক মাসুদুল হক, জয় নিউজের যুগ্ম সম্পাদক বিপ্লব পার্থসহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দিনভর বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে এটিএন বাংলাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে এটিএন বাংলা, দেশ ও জাতির কল্যাণ কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা সদরুদ্দিন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!