জালিয়াতির মামলায় পেকুয়া উপজেলা চেয়ারম্যান কারাগারে

কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমকে দলিল জালিয়াতি মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক।

রোববার (৩১ অক্টোবর) চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজিব কুমার দেব এ আদেশ দেন।

জানা যায়, পেকুয়া সদর ইউনিয়নের শেখেরখিল এলাকার বাসিন্দা সাকেরা বেগমের পেকুয়া মৌজায় ২০ শতক জমি রয়েছে। ওই জমির ওপর লোলুপ দৃষ্টি পড়ে পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের।

১৯৯৬ সালে অন্য এক নারীকে সাকেরা বেগম সাজিয়ে জাল দলিল সৃজন করে ওই জমি রেজিস্ট্রি করে নেন তিনি। পরে এসব জমি আরেকজনকে বিক্রি করেন।

২০২০ সালে এ বিষয়ে জানতে পেরে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিআর ৫৯২/২০ মামলা দায়ের করেন সাকেরা বেগম। এ মামলায় একমাত্র আসামী করা হয় জাহাঙ্গীর আলমকে। ওই মামলায় রোববার (৩১ অক্টোবর) জামিন নিতে গেলে আদালতের বিচারক জাহাঙ্গীর আলমকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট লুৎফুল কবির বলেন, তদন্ত প্রতিবেদনে জাল দলিল সৃজনের বিষয়টি প্রতীয়মান হওয়ায় আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!