জামালখানে ইভান হত্যার আসামি কিশোর গ্যাংয়ের প্রিয়ম পুলিশের জালে

চট্টগ্রাম নগরীর জামালখানে ইভানকে হত্যার সময় দেয়ালের সাথে গলাটিপে চেপে ধরেছিলো কিশোর গ্যাংয়ের প্রিয়ম। এরপর প্রিয়মের দুই সহযোগী এসে ইভানের পেটে ও পিঠে ছুরি মেরে মিশন সফল করে।

কিশোর গ্যাং এর দুই গ্রুপের সংঘর্ষের পর আসকার বিন তারেককে (ইভান) হত্যায় সরাসরি জড়িত থাকার অপরাধে প্রিয়মকে আটক কররেছে পুলিশ। পুলিশ বলছে আটক প্রিয়ম ইভান হত্যার অন্যতম আসামি।

প্রিয়ম কিশোর গ্যাং লিডার শৈবাল দাশের অনুসারী বলে জানা গেছে।

বুধবার (২৭ এপ্রিল) রাত ১০ টায় সিআরবি থেকে প্রিয়ম বিশ্বাসকে (২৫) গ্রেপ্তার করা হয়। প্রিয়ম চন্দনাইশ উপজেলার বৈলতলী এলকার রানা বিশ্বাসের ছেলে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, ‘কিশোর ইভান হত্যা মামলায় আসামি প্রিয়মকে আটক করা হয়। এ নিয়ে মোট দুজনকে আটক করা হয়েছে। আসামি প্রিয়মকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।’

হত্যাকাণ্ডে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলমান রয়েছে বলে জানান ওসি।

ওসি আরও জানান, ‘ প্রিয়মের বিরুদ্ধে ২০১৯ সালে করা দ্রুত বিচার আইনের আরো একটি মামলা চলমান রয়েছে। ইভান হত্যা মামলায় আটক দুজন কোন গ্রুপের সদস্য তা না বললেও ওসি জানান অপরাধি যেই হোক না কেন, প্রমাণ পেলে গ্রুপ লিডারদেরও আটক করা হবে।

এর আগে, ঘটনার পরের দিন ইভান হত্যা মামলায় শোভন দেব (১৭) নামে এক যুবককে আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

প্রসঙ্গত, গত শুক্রবার (২২ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে চেরাগী পাহাড় এলাকায় জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাদিকের অনুসারীদের মধ্যে পূর্ব শত্রুতার জেরে মারামারির ঘটনা ঘটে। ছাত্রলীগের দুই পক্ষের মারামারিতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আসকার বিন তারেক গুরুতর আহত হন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!