জামালখানে অভিনব কায়দায় মোবাইল ছিনতাই, মূল হোতা আটক

১০ জুলাই নোয়াখালী থেকে ডাক্তার দেখাতে চট্টগ্রামের জামালখান এসেছিলেন মিঠুন দেব নাথ। রোগী দেখার সিরিয়াল দূরে হওয়ায় ফুফাতো ভাই তনয় দেব নাথকে নিয়ে জামালখানের নান্দনিক সৌন্দর্য দেখতে বের হন মিঠুন। সৌন্দর্য দেখার পাশাপাশি নিজেদের মুঠোফোনে স্মৃতিও ধারণ করছিলেন দু’জন। বাগড়া বসালো আব্দুল হামিদ নামের এক যুবক ও তার দুই সহযোগী।

হামিদ এসে তার মামাতো বোনের ছবি তুলছে বলে গালিগালাজ করলো। মিঠুন-তনয় কারো ছবি তুলেনি বলার পরও দুই সহযোগীকে নিয়ে হামিদ তাদের মুঠোফোন নিজ নিয়ন্ত্রণে নেয়। তনয়দের ছুরির ভয় দেখালে তারা ছিনতাইকারী বলে চিৎকার দিলে মো. মামুুন ও মানিক নামের দুই সহযোগীকে নিয়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত ১০টায় নগরীর দেওয়ান বাজার এলাকায় ছিনতাইকারী আব্দুল হামিদকে দেখে তনয় টহল পুলিশের সহায়তায় তাকে আটক করান। পুলিশের জিজ্ঞাসাবাদে আব্দুল হামিদ ঘটনার সত্যতা স্বীকার করেন এবং তার পকেট থেকে ছিনতাই করা মোবাইল বের করে দেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘জামালখানে ডাক্তার দেখাতে এসে মিঠুন দেবনাথ অভিনব ছিনতাইয়ের শিকার হন। বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানার টহল টিম ছিনতাইকারী আব্দুল হামিদকে আটক করে এবং মোবাইলও উদ্ধার করে।’

অভিযুক্ত অপর দুইজনকে আটকের চেষ্টা চলছে। আব্দুল হামিদকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মহসিন।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!