জামাতার ছুরিকাঘাতে শ্বশুর খুন হাটহাজারীতে

চট্টগ্রামের হাটহাজারীতে জামাতার ছুরিকাঘাতে আব্দুল হাকিম (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। রোববার (২৩ জুন) রাত সাড়ে নয়টার দিকে হাটহাজারী পৌরসভার মাটিয়া মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাত-আট বছর আগে নেত্রকোণার কমলাকান্দার গ্রামের আব্দুল হাকিমের মেয়ের সঙ্গে শেরপুর এলাকার জমির উদ্দিনের পুত্র মো. সুজনের বিয়ে হয়। বিয়ের পর তারা হাটহাজারী পৌরসভার চন্দ্রপুর গ্রাম এলাকার কাসেম কলোনিতে ভাড়া বাসায় থাকতেন। সুজন পেশায় একজন মৌসুমী ব্যবসায়ী।
বিয়ের কয়েক বছর পর থেকেই বিভিন্ন কারণে স্ত্রীর সঙ্গে দূরত্ব সৃষ্টি হয় সুজনের। এ নিয়ে বিভিন্ন সময় শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে সুজনের কথা কাটাকাটি হয়। সর্বশেষ রোববার এ নিয়ে স্ত্রীর পিতা আব্দুল হাকিমের সঙ্গে তুমুল ঝগড়া হয় তার।
ওই ঘটনার জেরে জামাতা সুজন ঘর থেকে বেরিয়ে যায়। রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পার্শ্বে মাটিয়া মসজিদ এলাকায় ওঁৎ পেতে সুজন তার শ্বশুর আব্দুল হাকিমকে দেখতে পেয়ে ছুরি নিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে। এ সময় গুরুতর আহত অবস্থায় শ্বশুর আব্দুল হাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাংঙ্গীর বলেন, লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় দায়ে স্থানীয়দের সহযোগিতায় ঘাতক সুজন, তার দুই ভাই রফিক, শফিকুল ও বোন জামাই ফরিদুলকে আটক করে থানায় নিয়ে আসি।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!