জাতীয় রাগবি প্রতিযোগিতায় রানার্স-আপ চট্টগ্রাম জেলা দলের সংবর্ধনা

জাতীয় রাগবি প্রতিযোগিতায় রানার্স-আপ চট্টগ্রাম জেলা রাগবি দলের সংবর্ধনা চট্টগ্রামের স্থানীয় এক হোটেলে অনুষ্ঠিত হয়।

সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য ও রাগবি কমিটির চেয়ারম্যান আ ন ম ওয়াহিদ দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাগবি কমিটির সম্পাদক প্রবীন কুমার ঘোষ, শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা দলের ম্যানেজার মো. সালাউদ্দিন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মোজাম্মেল হক, মো. হাফিজুর রহমান, সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, শাহজাদা আলম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দিন বলেন, রাগবি বিশ্বের অন্যতম জনপ্রিয় খেলাগুলোর একটি। যে কয়টি স্পোর্টস ইভেন্টে চট্টগ্রাম সারাদেশে সেরা এর মধ্যে রাগবি অন্যতম। তাই সার্বিক বিবেচনায় ফলাফল, বাস্তবতা ও সময়ের প্রয়োজনে তিনি সিজেকেএস রাগবি কমিটিকে সঠিক কর্মপন্থা নির্ধারনের আহ্বান জানান এবং সর্ব্বোচ সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। তিনি এই ফলাফলের জন্য দলীয় খেলোয়াড় ও কর্মকর্তাদের অভিনন্দন জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের দেশে রাগবি খেলাটি নতুন হলেও এই খেলায় চট্টগ্রাম জেলা দলের আধিপত্য রয়েছে। এই পর্যন্ত অনুষ্ঠিত প্রতিটি জাতীয় প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলা দল সম্মানজনক স্থান অর্জন করেছে। ৪র্থ হতে ৮ম জাতীয় রাগবি প্রতিযোগিতার প্রতিটিতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা রাগবি দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে। ফাইনাল খেলায় ভাল খেলেও সেনাবাহিনী দলের পেশাদারিত্বের কাছে চট্টগ্রাম জেলা দল পরাজিত হয়।

উল্লেখ্য, প্রথম জাতীয় রাগবি প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলা দল চ্যাম্পিয়ান হলেও পরবর্তীতে আর চ্যাম্পিয়নের স্বাদ পায়নি।

পরে অতিথিরা দলীয় খেলোয়াড় কর্মকর্তাদের ক্রেস্ট ও ফুল দিয়ে সম্মাননা জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!