জাতীয় ছাত্র সমাজকে জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করতে হবে : শেঠ

জাতীয় ছাত্র সমাজকে জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করতে হবে : শেঠ 1জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নগর জাতীয় পার্টির সাবেক সভাপতি সোলায়মান আলম শেঠ প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, জাতির কল্যাণে জাতীয় ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যারা জাতীয় ছাত্র সমাজকে নিয়ে ষড়যন্ত্র করছে তাদেরকে সমুচিত জবাব দেওয়ার হুশিয়ারী উচ্চারণ করেন। তিনি আরো বলেন, এ পবিত্র রমজান মাসে গরিব, দুখী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ছাত্র সমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং পূর্বের ন্যায় ছাত্র সমাজের পাশে থাকবেন বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা আশ্বস্ত করেন।

নগর জাতীয় ছাত্র সমাজ’র উদ্যোগে ৯ জুন (শুক্রবার) বিকাল ৫টায় নগরীর পলোগ্রাউন্ড মাঠ সংলগ্ন মেলা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন ।


প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব দিদার বলেন,  চট্টগ্রামের প্রতিটি কলেজ, বিশ্ববিদ্যালয় ও থানায় ছাত্র সমাজকে আরো শক্তিশালী ভূমিকা রাখতে হবে এবং জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে ।

 

সংগঠনের সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিমের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সদস্য ও দক্ষিণ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুরুচ্ছফা সরকার, কেন্দ্রীয় সদস্য সুজন দে, আজম খান।

এতে বক্তব্য রাখেন জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগরীর অন্যতম নেতা আলহাজ্ব সামশুল আলম দুলাল, চট্টগ্রাম দক্ষিণ জেলা জাপা সাংগঠনিক সম্পাদক মাহমুদ মিয়া চৌধুরী, বোরহান উদ্দিন, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির নেতা ছবির আহম্মদ, জহির উদ্দিন, জামশেদুল আলম, এম. আজগর আলী, মো. বেলাল, রবিউল আউয়াল, বিপ্লব চৌধুরী, শফিউল আজম লিটন। বিশেষ মেহমান ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের নবনির্বাচিত সদস্য সৈয়দ রেজাউল করিম বিলাস, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার মাছুমুর রশীদ কাদেরী, জসিম উদ্দিন, মহানগর ছাত্র সমাজের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম আমিন, সাবেক যুগ্ম আহ্বায়ক হাসান উদ্দিন, আজম গণি, সাজ্জাদ হোসেন, চট্টগ্রাম কলেজ আহ্বায়ক আনিছুর রহমান মিনহাজ, চান্দগাঁও থানার আহ্বায়ক সুমন, পাঁচলাইশ থানার আহ্বায়ক আকাশ, হালিশহর থানার আহ্বায়ক আকাশ শীল, পাহাড়তলী থানার আহ্বায়ক সরুপ পাল, সদরঘাট থানার আহ্বায়ক শুভ, মহসিন কলেজ ছাত্রনেতা কাজী ফিরোজ, বিজিসি ট্রাস্ট’র ছাত্রনেতা মাইকেল দাশ, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আহ্বায়ক শফিকুর রহমান, ইসলামিয়া কলেজের আহ্বায়ক কিষাণ দাশ, চকবাজার থানার আহ্বায়ক মো. জাহেদ, বাকলিয়া থানার সদস্য সচিব মো. গিয়াস উদ্দিন, বন্দর থানার আহ্বায়ক মো. শামীম, দক্ষিণ জেলা জাতীয় ছাত্র সমাজের নেতা আবদুল খালেক জুয়েল, মো. এয়াছিন, মো. জসিম উদ্দিন, উত্তর জেলা জাতীয় ছাত্র সমাজের মাসুদুর রহমানসহ বিভিন্ন সংগঠনের ছাত্রনেতা ও সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শেষে দেশ ও জাতির সার্বিক কল্যাণ এবং পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!